অংকুরেই ইমরান-ফারিয়া জুটির অপমৃত্যু

দেড় বছর আগে নুসরাত ফারিয়া দাবি করেছিলেন, ‘গাওয়াহ-দ্য উইটনেস’ নামে বলিউডি সিনেমায় জুটি বাঁধছেন অভিনেতা ইমরান হাশমির সঙ্গে। ছবিটি নিয়ে এতোদিন অনেক জলই ঘোলা হয়েছে। ফারিয়া জানালেন, ছবিটি থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন।

ইমরান হাশমি-ফারিয়া জুটিকে ঘিরে নানান খবর ছড়িয়েছিল অন্তর্জালে। অনেকে এই জুটিকে পর্দায় দেখার জন্য মুখিয়েও ছিলেন। আদৌ কবে শুরু হচ্ছে সিনেমার শুটিং? এমন প্রশ্নে বারবারই ভক্তদের অপেক্ষার প্রহর দীর্ঘ করেছিলেন ফারিয়া। দাবি তুলেছিলেন, অপেক্ষার ফল মিষ্টি হয়। কিন্তু দীর্ঘ অপেক্ষাতেও ফল ফললো না !

জানালেন, সিনেমাটি তিনি করছেন না। ফলে অংকুরেই ইমরান-ফারিয়া জুটির অপমৃত্যু ঘটলো।

কবে ‘না’ করেছেন সিনেমাটিকে? ফারিয়া বললেন, “ঈদের আগে।”

মিডিয়ায় কানাঘুষো চলছিল, ফারিয়া আদৌ কি এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন? কেউ কেউ এমন অভিযোগও করেছেন, আলোচনায় আসার জন্যই এরকম চমকপ্রদ ঘোষণা দিয়েছেন ফারিয়া। সে প্রসঙ্গে প্রশ্ন তুললে বিস্তারিত আলাপে না গিয়ে শুধু এতটুকুই জানালেন, “অনেকদিন ধরেই মুভিটার কথাবার্তা ঝুলে ছিল।”

ঝুলন্ত সিনেমা থেকে লাফ দিলেন কেন? “ঈদে ‘বস-টু’ সিনেমার ‘আল্লাহ মেহেরবান’ গান নিয়ে ইন্সিডেন্টের পর যেভাবে সমালোচনার মুখে পড়েছিলাম তারপর আমি আর চাইনি ওই বলিউডি সিনেমায় কাজ করে আবারও সমালোচিত হই। রিস্ক নিতে চাই না। সেকারণেই ছবিটি করছি না।”

ছবিটি ছাড়ার মূল কারণ ‘ইমরান হাশমি’। অনস্ক্রিণের ইমরান হাশমিকে ঘিরে নানা ‘রঙিন’ আলাপ ছড়িয়েছে উপমহাদেশের দর্শকদের মধ্যে। সেই জোয়ারে গা ভাসিয়ে ফারিয়া দীর্ঘদিন ধরেই দ্বিধায় ভুগলেও অবশেষে চূড়ান্ত সিদ্ধান্তে এসেছেন।

ফারিয়া সরে আসলেও ছবিটিতে ইমরান হাশমির বিপরীতে কোন অভিনেত্রী স্থলাভিষিক্ত হবে এখনও জানা যায়নি । তবে নুসরাত জানিয়েছেন, বিষ্ণু দত্ত পরিচালিত ছবিটির শুটিং শুরু হবে আগামী বছরের জানুয়ারি থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares