অনুপ্রবেশকারীদের ছাত্রলীগ স্থান হবে না: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ছাত্রলীগে অনুপ্রবেশ বিষয়ে যেসব অভিযোগ এবং নালিশ পাওয়া গেছে তা খতিয়ে দেখা হচ্ছে। আর তা বেশ গুরুত্ব সহকারেই খতিয়ে দেখা হচ্ছে। অনুপ্রবেশকারীরা যেন ছাত্রলীগে জায়গা না পায় সে জন্য খোঁজখবরও নেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন ওবায়দুল কাদের। ১৭ মে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদ্‌যাপন উপলক্ষে দলের পক্ষ থেকে এক যৌথসভা শেষে এই সংবাদ সম্মেলন হয়।

অভিযোগের বিষয়গুলো স্বয়ং দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা খতিয়ে দেখতে বলেছেন উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, “দলের সভানেত্রী নিজেও বিভিন্ন অভিযোগের বিষয়ে খতিয়ে দেখতে বলেছেন। যাদের বিষয়ে অভিযোগ পাওয়া যাবে, তারা যেন নেতৃত্বে স্থান না পায়—সে বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে”।

তিনি আরও বলেন, “ছাত্রলীগের বর্তমান কমিটির মেয়াদ শেষ। এই কমিটির বিরুদ্ধে অভিযোগ এসেছে, তবে অভিযোগের প্রমাণ পাওয়া যায়নি। সারা দেশের কাউন্সিলরদের ভোটের মাধ্যমে ছাত্রলীগের নেতৃত্ব নির্বাচিত হয়েছেন। সেখানে এটাকে আমরা প্রশ্ন করতে পারি না”। ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *