অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

টালিগঞ্জের এক অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে কলকাতার রিজেন্ট পার্ক এলাকার একটি ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ওই অভিনেত্রীর নাম মৌমিতা সাহা (২৩)।

প্রাথমিক তদন্তের পর পুলিশ ধারণা করছে, ‌মানসিক অবসাদের জেরেই আত্মহত্যা করে থাকতে পারেন ওই অভিনেত্রী। তবে খুনের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

হুগলির ব্যান্ডেলের বাসিন্দা মৌমিতা রিজেন্ট পার্কের ফ্ল্যাটে থাকতেন। সেখান থেকেই নিয়মিত শুটিংয়ের কাজে যেতেন। একাধিক টেলিভিশন সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। নিয়মিত নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেন মৌমিতা। কিন্তু প্রায় দেড়মাস ধরে তার কোনও ছবি ফেসবুকে দেখা যায়নি। পুলিশের ধারণা মানসিক অবসাদের জেরেই মৃত্যুর পথ বেছে নিতে পারেন উঠতি এই অভিনেত্রী।

পুলিশ বলছে, যেভাবে মৃতদেহ উদ্ধার করা হয়েছে, তাতে হত্যার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। শুক্রবার রাতে যখন রিজেন্ট পার্কের ফ্ল্যাট থেকে মৌমিতার মরদেহ উদ্ধার করা হয় তখন ফ্ল্যাটের কোলাপসেবল গেইটটি বাইরে থেকে তালা দেওয়া ছিল। সেই তালা ভেঙে যখন পুলিশ ঘরে ঢোকে তখন বেডরুমের দরজাও খোলা ছিল। মৌমিতার দেহ সিলিং ফ্যানে ঝুলছিল। অভিনেত্রীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশের পক্ষ থেকে আরও বলা হয়, ‘নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে একাধিক পোস্ট ডিলিট করেছিলেন অভিনেত্রী। বিশেষজ্ঞদের সাহায্য নিয়ে নায়িকার সোশ্যাল মিডিয়ার আপডেটগুলো খতিয়ে দেখা হচ্ছে। তার কললিস্টও চেক করা হচ্ছে। আপাতত ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছে পুলিশ। পাশাপাশি তদন্তের অন্যান্য কাজও নির্দিষ্ট নিয়ম মেনেই চলছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *