আকাশ থেকে পড়ল শিশু! কী করল পুলিশ,(ভিডিও)

পাঁচ বছরের শিশুর প্রাণ বাঁচাল কায়রোর পুলিশ। নিজে আহত হয়েও শিশুটির উপর কোনও আঁচড় লাগতে দেননি এক পুলিশ আধিকারিক।

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, চলতি মাসের ১৭ তারিখ মিশরের কায়রোয় ঘটেছে এই ঘটনা। শহরের একটি খ্যাতনামা ব্যাঙ্কের বাইরে কর্মরত ছিলেন তিনজন পুলিশ আধিকারিক কামিল ফাথি জায়েদ, হাসান সয়ৈদ আলি এবং সবরি মাহরোউস আলি। তখনই তাঁরা দেখতে পান যে, বিল্ডিংয়ের তৃতীয় তলার বারান্দা থেকে ঝুলছে একটি শিশু!

পিছনের রেলিংয়ে ঝোলানো ছিল একটি কার্পেট। শিশুটিকে বাঁচানোর জন্য তৎক্ষণাৎ সেটাই পেতে ধরেন দু’জন পুলিশ আধিকারিক। ঠিক সেই সময়ে শিশুটিকে লুফে নেন তৃতীয় পুলিশ আধিকারিক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, শিশুটির গায়ে একটি আঁচড়ও লাগেনি। তবে সামান্য আহত হয়েছেন উক্ত পুলিশ আধিকারিক। সঙ্গে সঙ্গে তাঁকে নিকটবর্তী হাসপাতালেও নিয়ে যাওয়া হয়।

মিশরের স্বরাস্ট্র মন্ত্রকের ফেসবুক পেজে ভাইরাল হয়েছে এই ঘটনার ভিডিও। কিন্তু শিশুটি কী করে বারান্দা থেকে পড়ে গেল বা সেই সময় তার বাবা-মা কোথায় ছিল তা এখনও পর্যন্ত জানা যায়নি।

 

 

 

إنقاذ ثلاثة أمناء شرطة لطفل سقط من شرفة منزل بأسيوط

مديرية أمن أسيوط:-( يقظة وبطولة ثلاثة أمناء شرطة أثناء خدمتهم تنقذ حياة طفل عقب سقوطه من شرفة إحدى الشقق السكنية بالطابق الثالث ) فى ضوء المسئولية الإجتماعية الواقعة على عاتق رجال الشرطة والتى يُعد درء المخاطر عن المواطنين أحد أبرز أوجهها .. وأثناء قيام كلٍ من:1. أمين الشرطة / كميل فتحى جيد- سن 45 .2. أمين الشرطة / حسن سيد على- سن 38 .3. أمين شرطة / صبرى محروس عزيز- سن 39 "من قوة قسم شرطة ثانى أسيوط". بأعمال تأمين المنشآت أسفل أبراج الوطنية الكائنة بشارع الجمهورية بدائرة القسم تلاحظ لهم قيام أحد الأطفال "يبلغ من العمر 5 سنوات" بالتدلى من شرفة إحدى الشقق السكنية بالطابق الثالث ومحاولته التشبث بسورها مما أدى لسقوطه.. فبادروا بإلتقاطه والإمساك به حيث لم يُصب الطفل بأية إصابات فى حين نتج عن ذلك إصابة أمين الشرطة الأول..نُقل على إثرها إلى مستشفى الشرطة بأسيوط لتلقى العلاج اللازم.

Posted by ‎الصفحة الرسمية لوزارة الداخلية‎ on Monday, February 19, 2018

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *