আজকের দিনটি কেমন যাবে?

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
শরীরের যত্ন নিন। অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজের বৈশিষ্ট্য বজায় রাখুন। নতুন কোনো বিনিয়োগের ব্যাপারে সতর্ক থাকুন। তাই আর্থিক বিষয়ে নজর দিন। প্রেম নিয়ে নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে থাকুন। কাজে অমনোযোগী হয়ে পড়তে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
মানসিক ও শারীরিকভাবে চূড়ান্ত সক্রিয় হয়ে উঠবেন। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে মেলামেশা ও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। মনের মানুষের সঙ্গে উপহার আদান-প্রদান আনন্দ দেবে এবং হাসিখুশি করে তুলবে। সুস্বাদু খাওয়া-দাওয়া হতে পারে। এমন বিরল দিনটি যতদূর সম্ভব উপভোগ করুন।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩১

মিথুন: (২২মে – ২১ জুন) 
দায়িত্বজ্ঞানহীন ব্যবহার অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করতে পারে। এটি পরিবার ও প্রিয়জনকে অখুশি করবে। মিষ্টি কথায় সমস্যার সমাধান করার চেষ্টা করুন। যে টাকা আজ বিনিয়োগ করবেন, সেটি সুফল দেবে। প্রেমের ক্ষেত্রে সতর্কতা ও অন্তর্দৃষ্টি নিজ স্বার্থে ব্যবহার করুন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
সারাদিন বন্ধু ও পরিবারের সঙ্গে ঘুরে বেড়িয়ে সময় কাটবে। নতুন কিছু শুরু করার জন্য দিনটি শুভ। ভাগ্য আজ সঙ্গে থাকবে। তার সঙ্গে থাকবে সাফল্য ও সুস্বাস্থ্য। পরিবারের সদস্যদের সঙ্গে কোনো প্রমোদ ভ্রমণে যেতে পারেন। প্রেমের বিষয় দিনের শেষে আপনাকে চিন্তামুক্ত করবে। আর্থিক যোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৩১

সিংহ: (২৩ জুলাই  – ২৩ আগস্ট)  
শান্ত ও সুস্থির থাকার আপ্রাণ প্রচেষ্টা করাই হবে একমাত্র মন্ত্র। প্রেম নিয়ে দুশ্চিন্তা ব্যস্ত ও বিভ্রান্ত করে রাখবে। একাধারে আত্মীয়রাও আজ আপনাকে হতাশ করতে পারেন। অন্যদিকে অর্থ ও অর্থ সংক্রান্ত বিষয়ের জন্য দিনটি অনুকূল নয়। আর্থিক ক্ষয়ক্ষতির সম্ভাবনা আছে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :১৮

কন্যা:(২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

 

নক্ষত্রদের মিশ্র প্রভাব থাকবে। প্রেমের বিষয় নানা ঘটনা ব্যস্ত ও চিন্তিত রাখতে পারে। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় বাধার সম্মুখীন হতে পারেন। শিক্ষাক্ষেত্রে সময়টি মোটেও ভালো নয়। বিতর্ক এড়িয়ে চলুন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬১

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
বাড়িতে ও কর্মক্ষেত্রে এক নিখুঁত শান্তিপূর্ণ পরিবেশ আপনার জন্য অপেক্ষা করছে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে সাহায্য পাবেন। অংশীদারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। ভালো কাজের জন্য স্বীকৃতি পাবেন। সময়সীমার মধ্যে কাজ শেষ হবে। যারা অসুস্থতায় ভুগছেন, তাদের জন্য সুখবর, কারণ স্বাস্থ্যের উন্নতি হবে। তবে প্রেমে সামান্য কিছু সমস্যা আসতে পারে।

শুভ রং, নীল শুভ সংখ্যা : ৭

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রেমিক-প্রেমিকারা একে অপরের সঙ্গে মতবিরোধের জন্য সুখী হতে পারবেন না। সাবধানে থাকুন। জীবনসঙ্গী সম্ভবত কোনো শারীরিক সমস্যায় ভুগতে পারেন। ধৈর্য্য ও স্থিরতা, এই দু’টি আজ আপনার মূলমন্ত্র। অকারণ বিতর্ক এড়িয়ে চলুন। এটি ব্যবসার অংশীদার বা অন্য কারও সঙ্গে অপ্রীতিকর পরিস্থিতি এড়িয়ে যেতে সাহায্য করবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৩

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
পরিবারের সদস্যদের সঙ্গে যাবতীয় বিতর্ক এড়িয়ে চলুন। প্রেমের ক্ষেত্রে প্রতিকূল পরিস্থিতি এড়িয়ে চলতে ক্রোধ নিয়ন্ত্রণ করুন। দিনের শেষে আপনার প্রচুর খরচ হয়ে যেতে পারে । আজ কেনাকাটা না করাই ভালো

শুভ রং :হলুদ, শুভ সংখ্যা : ২৯

 

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

আলস্য দিনের বেশিরভাগ সময় নষ্ট করে দেবে। আপনার মধ্যে উদ্দীপনার অভাব থাকতে পারে। পেটের সমস্যা বা অন্য কোনো শারীরিক সমস্যা জটিলতায় ফেলবে। কর্মক্ষেত্রে অথবা ব্যবসায় শত্রুতার শঙ্কা আছে। প্রেমের ক্ষেত্রে আজ কোনো সিদ্ধান্ত না নেওয়াই ভালো।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
সব কাজের জন্য দিনটি ভালো। নতুন প্রকল্প মসৃণভাবে এবং সাফল্যের সঙ্গে শুরু করতে পারবেন। সহকর্মীরা সাহায্য করবেন। ঊর্ধ্বতনদের কাছ থেকেও সাহায্য পাওয়ার আশা রাখতে পারেন। প্রেমের ক্ষেত্রে সমস্যার সমাধান হবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
প্রেমিক বা প্রেমিকার কাছ থেকে আসা নতুন চমক ও উপহার মুখে হাসি ফোটাবে। বিনিময়ে বন্ধুদের জন্য কিছু করবেন, তাদের সঙ্গে সময় কাটাবেন। নতুন সম্পর্ক ভবিষ্যতে উপকারে আসতে পারে। সন্তানেরা আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবেন।

শুভ রং :বাদামি,  শুভ সংখ্যা : ২১

 

Leave a Reply