কেমন যাবে আজকের দিন?

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  

রাশিচক্রের প্রভাবে ভাগ্য উদয়ের কোনো সূচনা হতে পারে। রক্তশূন্যতা নিয়ে শরীরে কোনো কষ্ট বাড়বে। প্রেম নিয়ে মনে মানসিক দ্বন্দ্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদে জড়িয়ে পড়তে পারেন। যাত্রাযোগ শুভ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
বুঝে না চলার জন্য লোকের কাছে অপমাণত হতে পারেন। একটু সাবধানে চলাফেরা করুন। প্রেমে সমস্যা আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। শত্রু নিয়ে চিন্তা বাড়বে।

 

মিথুন: (২২মে – ২১ জুন)
গ্রহের ইতিবাচক প্রভাবে নতুন কোনো কাজের চেষ্টা সফল হবে। বাকি থাকা কোনোপাওনা আদায় হতে পারে। শরীরে কোনো পুরনো রোগ বাড়তে পারে। পরিবারের সবাই মিলে আনন্দ করার পরিকল্পনা সফল হবে। প্রেমযোগ শুভ।

 

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পড়াশোনার জন্য বিদেশে ভ্রমণ হতে পারে। গ্রহের ইতিবাচক অবস্থানের জন্য ঋণ পরিশোধের সুযোগ। ব্যবসার দিকে কোনো যোগাযোগ আপনার উন্নতি আনতে পারে। প্রেমের সম্পর্ক নিয়ে নিয়ে চিন্তা থাকবে।

 

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)  
গ্রহের প্রভাবে মনে অস্থির ভাব বাড়তে পারে। কোনো ভুলের কারণে সম্মান নষ্ট হতে পারে। বাড়িতে কোনো অতিথি আসার যোগ। বাড়তি আয়ের চেষ্টা করতে গিয়ে বিপদ আসতে পারে। প্রেমযোগ মিশ্র।

 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সকালের দিকটা ভালো-মন্দ মিশিয়ে যেতে পারে। দুপুরের পরে কিছু পরিবর্তন হবে।

 

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
গ্রহের প্রভাবের ফলে বারাবার মনে বিরক্ত ভাব আসতে পারে। প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ জন্ম নিতে পারে। ছোটদের পড়াশোনায় বাধা আসতে পারে। অতিরিক্ত খরচ বৃদ্ধির যোগ।

 

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
হঠাৎ করেই পরিবারে কোনো বিবাদ আসতে পারে। ব্যবসার দিকে মনের আশা বাড়বে কিন্তু পূরণ নাও হতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়বে। ভ্রমণের আলোচনা হতে পারে। প্রেমযোগ শুভ।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রয়োজনে আজ লোকের কাছে সাহায্য নিতে হতে পারে। বড়দের কারণে প্রেমে সমস্যা দেখা দিতে পারে। শরীরের কোনো অংশে যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসা মধ্যম। যাত্রাযোগ শুভ।

 

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
গ্রহের বিপরীত অবস্থানের জন্য প্রেমে-প্রণয়ে বাধা আসতে পারে। অর্থ নিয়ে

 

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
ব্যবসার দিক থেকে বাড়তি আয় আসতে পারে। নতুন কোনো কাজের জন্য মনে উদ্বেগ বাড়বে। আইনি কোনো কাজের ব্যাপারে চিন্তা বৃদ্ধি। প্রেমের সমস্যা নিয়ে মাথা গরম করবেন না।

 

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
রাহুর প্রভাবে সামান্য ভুলের কারণে ভালো কোনো কাজ হাতের সামনে থেকে চলে যেতে পারে। বাড়িতে কোনো পুরনো বন্ধুর আগমন হবে। বাড়তি কোনো খরচের জন্য পরিবারে সঙ্গে বিবাদ হতে পারে। প্রেম নিয়ে সমস্যার যোগ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *