আবারো নগ্নতার বির্তকে পুনম পান্ডে

বলিউডের সিনেমা নিয়ে আলোচনার চাইতেও বেশি আলোচিত হয়েছেন নগ্নতা নিয়ে। বিভিন্ন সময় নগ্ন ফটোশ্যুট করে শোবিজ পাড়ায় আলোচনা ছড়িয়েছেন পুনম পান্ডে। ভারতীয় ক্রিকেটারদের সামনে নগ্ন হওয়ার ঘোষণা দিয়েও আলোচিত হয়েছেন তিনি।

বেশ কিছুদিন ধরেই মিডিয়ার আলোচনায় নেই পুনম। বিরতি কাটিয়ে আবারো ভারতীয় সংবাদ মাধ্যমে শিরোনাম হয়েছেন পুনম পান্ডে। আবারো সেই নগ্নতার আলোচনা নিয়েই ফিরলেন তিনি।

ভারতীয় সাবেক ক্রিকেটার রাহুল দ্রাবিড়কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে অদ্ভুত কাণ্ড ঘটিয়েছেন এই মডেল। নিজের বেশ কিছু অর্ধনগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

কেউ কেউ মনে করছেন আলোচনায় আসার জন্যই এই কাণ্ড করেছেন পুনম পান্ডে। এর আগেও এমন কাণ্ড অসংখ্যবার ঘটিয়েছেন তিনি। ভারতজুড়ে কেউ কেউ পুনমকে মানসিক চিকিৎসকের পরামর্শ নিতেও বলছেন।

এবার সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ করে পুনম জানান, তিনি নগ্ন নন বরং ভালোবাসার পোশাক পরে রয়েছেন। গত বুধবার কিছুটা আবছা একটি নগ্ন ছবি পোস্ট করে এমন দাবিই করেছেন পুনম। তার এই নগ্ন শরীরকে জড়িয়ে ধরার আহ্বানও জানিয়েছেন।

‘ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন’- ২০১১ সালে এমন ঘোষণা দিয়ে খবরের শিরোনামে এসেছিলেন পুনম। এরপর বিভিন্ন সময় অর্ধনগ্ন ছবি প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। এবার সাবেক ক্রিকেটার রাহুল দ্রাবিড়কে শুভেচ্ছা জানিয়েছেন।

Leave a Reply