আর্জেন্টিনার আক্রমণে মেসির সঙ্গী কারা?

দেড় মাসও বাকি নেই বিশ্বকাপের। দলে কে থাকছেন, কে থাকছেন না, সেটি ঠিক করতে ব্যস্ত আর্জেন্টিনা কোচ। এ নিয়ে অবশ্য আর্জেন্টিনা–সমর্থকদের চিন্তার শেষ নেই। চিন্তাটা বেশি আক্রমণভাগ নিয়ে। আক্রমণে লিওনেল মেসির সঙ্গে থাকছেন কারা, দিবালা দলে থাকবেন কি না, প্রশ্নগুলো আসছে ঘুরেফিরে। যেহেতু জুভেন্টাসের এ ফরোয়ার্ডের দলে না থাকা নিয়ে উঠে গেছে গুঞ্জন।

তবে আর্জেন্টিনার সংবাদমাধ্যম জানাচ্ছে, কোচ হোর্হে সাম্পাওলি নাকি দুটি বিষয় নিশ্চিত করে ফেলেছেন। এক. জুভেন্টাসের পাওলো দিবালা ও গঞ্জালো হিগুয়েইন বিশ্বকাপের দলে থাকছেন। দুই. জায়গা হচ্ছে না ইন্টার মিলান স্ট্রাইকার মাউরো ইকার্দির। কাল নাকি এই তিনজনের সঙ্গে দেখাও করেছেন সাম্পাওলি। রাশিয়া বিশ্বকাপের দল গড়তে এই মুহূর্তে ইউরোপে ঘুরছেন আর্জেন্টিনা কোচ।
টিওয়াইসি স্পোর্টস জানাচ্ছে, দিবালার বিশ্বকাপে জায়গা পাওয়া নিয়ে কোনো সংশয় নেই। থাকছেন হিগুইয়েনও। সঙ্গে ইকার্দির না থাকাটাও প্রায় নিশ্চিত। ইকার্দির বাদ পড়ার কারণ হিসেবে সাম্পাওলি জানিয়েছেন, দলের অন্যদের সঙ্গে মাঠে তাঁর মুভমেন্ট মিলছে না। ইউরোপে যাঁরা খেলছেন, তাঁদের মধ্যে স্ট্রাইকার হিসেবে হিগুয়েইন আর সার্জিও আগুয়েরোকেই পছন্দ আর্জেন্টিনা কোচের।

Leave a Reply