আর্জেন্টিনার সাথেই থাকছেন সাম্পাওলি

আর্জেন্টিনার সাথেই থাকছেন জর্জ সাম্পাওলি, কিন্তু তার ভবিষ্যত নিয়ে পর্যালোচনা করা হবে বলে নিশ্চিত করেছে আজেন্টাইন ফুটবল এসোসিয়েশন (এএফএ)। বিশ্বকাপের শেষ ১৬ থেকে বিদায়ের পরে ভ্যালেন্সিয়ায় অনুষ্ঠিতব্য একটি টুর্নামেন্টে সাম্পাওলিকে অনুর্ধ্ব -২০ দলের দায়িত্ব দেওয়া হয়েছে।

এএফএ’র সভাপতি ক্লডিও টাপিয়া ও সহ-সভাপতি ড্যানিয়েল আনজেলকি সোমবার সাম্পাওলির সাথে সাক্ষাৎ করেছেন। সেখানেই নিশ্চিত করা হয়েছে বিশ্বকাপ থেকে হতাশাজনক বিদায়ের পরেও সাম্পাওলিকেই কোচ হিসেবে বহাল রাখা হবে।

ফ্রান্সের বিপক্ষে নক আউট পর্বে পরাজয়ের পরে চিলি ও সেভিয়ার সাবেক বস সাম্পাওলি আর্জেন্টানদের কোচের পদ থেকে বহিষ্কৃত হচ্ছেন, এমনটাই প্রত্যাশিত ছিল। কিন্তু কটিফ এল’আলকুডিয়া টুর্নামেন্টে অনুর্ধ্ব-২০ দলের দায়িত্ব পাবার পরে সাম্পাওলিকে নিয়ে নতুন করে চিন্তা করতে শুরু করেছে আর্জেন্টিনা। এই টুর্নামেন্টে সাম্পাওলির সহকারী সেবাস্টিয়ান বেকাসেসের দায়িত্ব পালনের কথা থাকলেও অন্য একটি দলের দায়িত্ব গ্রহণের কারনে তিনি অনুর্ধ্ব-২০ জাতীয় দলের কোচের পদ থেকে সড়ে দাঁড়ান। আগামী ২৮ জুলাই থেকে ৭ আগস্ট এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

যদিও এক বিবৃবিতে এএফএ জানিয়েছে জুলাইয়ের শেষে অনুষ্ঠিতব্য আগামী কার্যনির্বাহী সভায় সাম্পাওলির ভবিষ্যত পর্যালোচনা করা হবে।

Leave a Reply