আশুলিয়ায় ইয়াবাসহ আটক ২

আশুলিয়ার কুরগাও এলাকা থেকে ৭৪৪ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- টাঙ্গাইলের নাগরপুর থানার কাউনহুলা গ্রামের আব্দুল মালেকের ছেলে মতিয়ার রহমান (৩৫) অপরজন গোপালগঞ্জের শ্রীপুর মধ্যপাড়া এলাকার মুহাম্মদ পিয়ার আলী মুন্সীর ছেলে লাখ্যু মুন্সিুঙ (৪০)।

বৃহস্পতিবার ভোরে পাথালিয়া ইউপি সদস্য সোহাগের সহযোগিতায় তাদেরকে আটক করেন আশুলিয়া থানা পুলিশ।

এলাকাবাসী জানান, কুরগাও মতিয়ার ও লাখ মাদকের টাকা ভাগ ভাটোয়ার নিয়ে দুই গ্রুপের মধে মারা মারিতে জড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা মারামারি কারণ জানতে চাইলে তারা বলতে অস্বীকৃতি জানায়।

স্থানীয় ইউপি সদস্য শফিউল আলম সোহাগ বলেন, আমার এলাকায় কোন মাদক ব্যবসায়ীর ঠাই নেই, যদি কেউ মাদক ব্যবসা করে তা হলে এলাকার ছাড়তে হবে।

তিনি আরো বলেন, ইয়াবা নিয়ে আমাদের মাঝে মারামারি সৃষ্টি হয়েছে। পরে ওই ইউপি সদস্য বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিক আশুলিয়া থানা পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে যান।

এবিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা বলেন, এই এলাকার মাদক ব্যবসায়ী ইউপি সদস্য সোহাগের সহযোগিতায় ৭৪৪ পিস ইয়াবাসহ মতিয়ার ও লাখ্যুকে আটক করেছি। এবিষয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares