আসছে অপ্পোর নতুন ক্যামেরা ফোন

বাজারে আসছে চীনা মোবাইল নির্মাতা প্রতিষ্ঠানের নতুন ফ্ল্যাগশিপ মোবাইল অপ্পো মডেল এফ সেভেন। সম্প্রতি এই ফোনটি টিজার অপ্পো তাদের টুইটার পেজে প্রকাশ করেছে। খবর এনডিটিভির।

অপ্পো ইন্ডিয়া নতুন ফোনটির একটি ছবি টুইটারে প্রকাশ করে বলেন, বলুনতো এই ফোনটি কোন ভারতীয় ক্রিকেটার ধরে রেখেছেন?

ফোনঅ্যারেনার মতে, ফোনটি যিনি ধরে রেখেছেন তিনি অপ্পোর নতুন ব্রান্ড অ্যাম্বাসেডর হতে পারেন। তবে টুইটার পোস্টের ছবি দেখে অপ্পোর টুইটার ফলোয়াররা নতুন ব্রান্ড অ্যাম্বাসেডর হিসেবে ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়াকে চিনতে পেরেছেন।

টিজার অনুযায়ী, এফ সেভেনকে আরও আকর্ষণীয় করে ডিজাইন করা হয়েছে। তবে অনেক প্রযুক্তি বিশ্লেষকই অপ্পোর আরেকটি নতুন ফোন অপ্পো আর১৫ ফোনের সাথে এফ৭ এর ডিজাইনের মিল খুঁজে পেয়েছেন।

অপ্পোর নতুন এই ফোনটিতে ৬.২ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লের। ডিসপ্লের আসপেক্ট রেশিও ১৯:৯।

এই ফোনটির বিশেষত্ব হচ্ছে এতে ২৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা ব্যবহৃত হয়েছে। সেলফি এক্সপার্ট হিসেবে ফোনটি দুর্দান্ত। সেলফির জন্য এতে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স ব্যবহার করা হয়েছে। এছাড়াও এতে রয়েছে এইচডিআর, বিউটি মোড এবং এআর স্টিকার।

ফোনটি অ্যানড্রয়েড ৮.০ ওরিও অপারেটিং সিস্টেমে চলবে। এর বাদবাকি কনফিগারেশন, দাম ও বাংলাদেশের বাজারে কবে আসবে সে সম্পর্কে এখনও ধারণা পাওয়া যায়নি। ফোনটি ভারতের বাজারে চলতি মাসের ২৭ তারিখ আসতে পারে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *