ইনজুরিতে দিবালা!

ইতালিয়ান সিরি আ’র ম্যাচে শনিবার রাতে মাঠে নেমেছিল জুভেন্টাস। ক্যাগলিয়ারির বিপক্ষের এ ম্যাচে ১-০তে জয় পায় জায়ান্টরা। ম্যাচের ৭৪তম মিনিটে একমাত্র গোলটি করেন দলের ইতালিয়ান উইঙ্গার ফেদেরিকো বের্নাদেসচি।

তবে জয়ের দিনে দুঃসংবাদ দিলেন দলের সবচেয়ে বড় তারকা পাউলো দিবালা। দ্বিতীয়ার্ধ শুরু হবার পর ইনজুরির কারণে মাঠ ছাড়তে হয় আর্জেন্টাইন ফরোয়ার্ডকে। বল নিয়ে দৌড়ানোর সময় ইনজুরিতে পড়তে হয় তাকে। মাঠ ছাড়ার আগে সতীর্থদের সঙ্গে দাঁড়িয়ে কান্নাও করতে দেখা গেছে ২৫ বছর বয়সী এ তারকাকে।

ম্যাচ শেষে জুভেন্টাসের কোচ মাস্সিশিলিয়ানো আল্লেগ্রি হ্যামিস্ট্রংয়ে ইনজুরির বিষয়টি নিশ্চিত করেন।

চোটের বিষয়টি কতটা গভীর নিশ্চিত নয় উল্লেখ করে তিনি বলেন, আমি জানি না, দিবালার চোট কতটা গুরুতর। তবে তাকে কয়েকটি পরীক্ষা করাতে হবে।

এ ম্যাচটির পরই ছুটিতে দুই সপ্তাহের জন্য ছুটিতে যাচ্ছেন ইতালিয়ান দলটির খেলোয়াড়।

কোচ আল্লেগ্রি বলেন, সৌভাগ্যবশত আমরা এখন দুই সপ্তাহের বিরতিতে যাচ্ছি। এই সময়টায় অন্যদের তুলনায় তার (দিবালার) বেশি বিশ্রাম নেয়া প্রয়োজন। আশা করি চলতি মৌসুমের শেষ দিকে ফের তাকে দলে পেয়ে যাবো।

ম্যাচটি আল্লেগ্রির জন্য বিশেষ ছিল কারণ এ জয়ের মধ্য দিয়ে সিরিআ’তে নিজের ক্যারিয়ারের ২০০ তম ও জুভেন্টাসের হয়ে শততম জয়টি তুলে নিয়েছেন তিনি।

পয়েন্ট টেবিল অনুযায়ী ২০ ম্যাচে ১৬ জয়ে ৫০ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে সাদা-কালো শিবির। অন্যদিকে সমান সংখ্যক ম্যাচ খেলে ১ পয়েন্ট বেশী নিয়ে শীর্ষে রয়েছে নেপোলি।

সূত্র: গোল ডটকম

Leave a Reply