উইলিয়ানকে কিনতে লড়াইয়ে বার্সা-ম্যান ইউ

আসন্ন গ্রীস্মকালীন দল বদলের সময় চেলসি থেকে ব্রাজিলীয় তারকা উইলিয়ানকে দলভুক্ত করার সিদ্ধান্ত অনেকটাই চূড়ান্ত করে এনেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। কিন্তু আকস্মিকভাবে উইলিয়ানকে ম্যানচেস্টার ইউনাইটেডের ‘ছিনতাইয়ের’ প্রচেষ্টায় উদ্বিগ্ন হয়ে পড়েছে কাতালান জায়ান্টরা।

স্প্যানিশ চ্যাম্পিয়নরা জানে, ব্রাজিল উইঙ্গারের জন্য একাধিক প্রস্তাব রয়েছে। সর্বশেষ দর কষাকষিতে তার দাম উঠেছে ৬৫ মিলিয়ন পাউন্ড। চেলসিতে নতুন কোচ হিসেবে মাউরিজিও সারি যোগ দেয়ার পর উইলিয়ানের চেলসি ছাড়ার পথ উন্মুক্ত হয়। ২৯ বছর বয়সী এই ফুটবলারকে উপযুক্ত মূল্যে ছাড়ার বিষয়ে সম্মত হন চেলসির নতুন কোচ। এই সুযোগে উইলিয়ানকে পেতে বার্সেলোনার পাশাপাশি জোর প্রচেষ্টা শুরু করে দেয় ম্যানচেস্টার ইউনাইটেডও।

ডেইলি মেইলের রিপোর্টে বলা হয়েছে, হোসে মরিনহোর দলের কাছে ওই তারকাকে হাতছাড়া করার আশংকায় উদ্বিগ্ন বার্সা। দুটি দলই আসন্ন মৌসুমে অংশ নিবে চ্যাম্পিয়ন্স লিগে। তবে পঞ্চম অবস্থান নিয়ে প্রিমিয়ার লিগ শেষ করায় চেলসি চ্যাম্পিয়ন্স লিগের পরিবর্তে অংশ নিবে ইউরোপা লিগে।

গত মৌসুমে চেলসির হয়ে প্রিমিয়ার লিগ শুরু করা উইলিয়ান মাত্র ২০ ম্যাচে সেরা একাদশের হয়ে খেলার সুযোগ পেয়েছেন। অনিয়মিত সুযোগেও তিনি গোল করেছেন ১৩টি। আর ক্রসের মাধ্যমে বলের যোগান দিয়ে সহায়তা করেছেন ৯টি গোলে।

Leave a Reply