একই সঙ্গে নতুন চার ফোন আনলো স্যামসাং

বাজারে একই সঙ্গে নতুন চারটি ফোন এনেছে স্যামসাং। ফোনের মডেলগুলো হলো-স্যামসাং গ্যালাক্সি জে সিক্স, জে এইট, এ সিক্স এবং এ সিক্স প্লাস।

গ্যালাক্সি জে সিক্সে এইচ ডি প্লাস সুপার অ্যামোলিড ইনফিনিটি ডিসপ্লে রয়েছে। এক্সিনোস ৭৮৭০ মডেলের চিপসেট সম্বলিত এই ফোনটি ৩ ও ৪ জিবি র‌্যাম ভার্সনে পাওয়া যাবে। ফোরজি সমর্থিত ফোনটিতে ১৩ ও ৮ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে।

গ্যালাক্সি জে এইটের রয়েছে এইচডি প্লাস ইনফিনিটি ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮.৫:৯। ফোনটির ভিতরে রয়েছে অক্টাকোর স্ন্যাপড্রাগন ৪৫০ চিপসেট। সঙ্গে রয়েছে ৪ জিবি র‌্যাম ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। রিয়ার ক্যামেরা সেট আপ এ রয়েছে ১৬ ও ৫ মেগাপিক্সেলের দুটি সেন্সর। এর সেলফি ক্যামেরা ১৬ মেগাপিক্সেলের।

গ্যালাক্সি এ সিক্সে রয়েছে ৫.৬ ইঞ্চির সুপার অ্যামোলিড ইনফিনিটি ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮.৫:৯। ফোনটির ভেতরে রয়েছে একটি অক্টাকোর প্রসেসার। ৩ ও ৪ জিবি র‌্যাম ভার্সনে ফোনটি পাওয়া যাবে।

গ্যালাক্সি এস সিক্স প্লাস, এতে ৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলিড ইনফিনিটি ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮.৫:৯। ফোনটির ভিতরে রয়েছে একটি অক্টাকোর প্রসেসর। ৩ ও ৪ জিবি র‌্যাম ভার্সনে ফোনটি পাওয়া যাবে।

চারটি ফোনই ভারতের বাজারে অবমুক্ত করেছে স্যামসাং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *