এ কোন আনুশকা! (ভিডিও)

গত বছরের শেষে বিয়ের পিঁড়িতে বসে আলোচিত হয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। গত ১১ ডিসেম্বর ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আনুশকা। তারপর স্বামীর সঙ্গে দক্ষিণ আফ্রিকা গিয়েছিলেন।

চলতি সপ্তাহে দেশে ফিরেই সিনেমার কাজ নিয়ে ব্যস্ত হয়েছেন এই অভিনেত্রী। তার হাতে রয়েছে ‘জিরো’, ‘পরী’সহ কয়েকটি সিনেমা। এর মধ্যে পরী ছবিটি নির্মিত হয়েছে আনুশকার প্রযোজনা সংস্থা থেকে। মঙ্গলবার ‘পরী’ সিনেমার টিজার অনলাইনে প্রকাশ হয়েছে।

টিজারে কোনো সুন্দরী পরী নয়, দেখা গেল ভূতুড়ে ও ভয়ংকর আনুশকাকে। সিনেমাটির ১৮ সেকেন্ডের একটি টিজার পোস্ট করেছেন নায়িকা। লিখেছেন,‘সুইট ড্রিমজ বন্ধুরা।’

টিজারে ধীরে ধীরে মুখে ফুটে ওঠে আঘাতের ক্ষত। সেখান থেকে চুঁইয়ে চুঁইয়ে পড়ে রক্ত। লাল টাটকা রক্ত। ‘পরী’র চোখও রক্তাভ। ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, এ ‘পরী’ রূপকথার পরী নয়, কঠিন বাস্তবের।

আনুশকার প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট ফিল্মস পরী সিনেমাটি নিয়ে আসছে। ছবিতে আনুশকার বিপরীতে দেখা যাবে পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। টিজার দেখেই বোঝা যাচ্ছে ‘পরী’ একটি ভয়ংকর দৃশ্যের চলচ্চিত্র।

আগামী ৯ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি পাবার কথা থাকলেও টিজারে জানানো হয়েছে, ছবি মুক্তির দিন ২ মার্চ। রঙের উৎসব ‘হোলি’র দিন সিনেমাটি মুক্তি দেয়া হবে।

 

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *