এ কোন রচনা?

রচনা ব্যানার্জি। কলকাতার বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা। সুপারস্টার প্রসেনজিতের সঙ্গে জুটি বেঁধে টানা হিট সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী। তাদের জুটির ৩৫টি সিনেমার মধ্যে ২২টি ছিল সুপারহিট।

এছাড়া হিন্দি, ওড়িয়া, তেলুগু ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন রচনা। কিন্তু দীর্ঘদিন ধরে সিনেমায় নেই তিনি। এখন টেলিভিশনে ‘দিদি নম্বর ওয়ান’ শো নিয়েই ব্যস্ত। আর এই শোটি করে গ্রাম বাংলার ঘরে ঘরে আলাদা ইমেজ তৈরি হয়েছে তার।

সিনেমায় খুব একটা খোলামেলাভাবে দেখা যায়নি এই অভিনেত্রীকে। এখন তো ছোট পর্দায় শাড়ি পরে বউমা ইমেজ নিয়েই হাজির হন দর্শকদের সামনে।

সেই রচনাই এবার সোশ্যাল মিডিয়ায় ছোট পোশাকে নিজের ছবি পোস্ট করলেন। এমন বোল্ড লুকে দর্শক খুব কমই দেখেছেন এই নায়িকাকে। ছবিতে দেখা যায়, নীল হল্টার নেক টপ এবং হাপপ্যান্টে এ যেন অন্য রচনা। থাইল্যান্ডে বন্ধুদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন নায়িকা। সেখান থেকেই এ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

রচনা ব্যানার্জি বেড়াতে ভালোবাসেন। সুযোগ পেলেই পছন্দের জায়গায় চলে যান। এবারও ঘুরতে গিয়ে ফুরফুরে মেজাজে ছবি শেয়ার করেছেন। এদিকে অনেকদিন সিনে পর্দায় না থাকলেও রচনা নাকি চাইছেন ভালো গল্প ও চিত্রনাট্য পেলে সিনেমায় অভিনয় করতে।

Leave a Reply