ঐশ্বরিয়ার গোসলের ছবি ভাইরাল

তথ্য প্রযুক্তির এই যুগে তারকাদের জন্য ভীতিকর এক শব্দ ‘ভাইরাল’। কোনো কিছুই আজকাল গোপন থাকছে না। আর ব্যক্তিগত বিষয়গুলো প্রকাশ হলেই সেগুলো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যাচ্ছে। তার জের ধরে নানারকম বিব্রতকর অভিজ্ঞতার মুখে পড়তে হচ্ছে সেলিব্রেটিদের।

এই যেমন সম্প্রতি ভাইরাল হয়েছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। আর সেটাও গোসল করতে গিয়ে! তার গোসলের কয়েকটি ছবি গেল কয়েকদিন ধরেই দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াতে।

স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে মনোকিনি পরে সুইমিংপুলে গোসল করছিলেন সাবেক বিশ্ব সুন্দরী অ্যাশ। একান্তই ব্যক্তিগত বিষয় তার। কিন্তু সেখানেও চোখ পড়েছে মানুষের।

ভারতীয় গণমাধ্যমের খবর, গত ১ নভেম্বর ছিল ঐশ্বরিয়ার ৪৫তম জন্মদিন। সেই জন্মদিনের সেলিব্রেশন করতে স্ত্রী ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যাকে নিয়ে গোয়ায় ঘুরতে গেছেন অভিষেক। সঙ্গে গেছেন ঐশ্বরিয়ার মা বৃন্দা রাই ও তাদের পারিবারিক কয়েকজন বন্ধু।

সেখানেই একটি সুইমিংপুলে গোসল করার সময় কালো সুইমস্যুট পরেছিলেন ঐশ্বরিয়া। আর অভিষেককে দেখা যাচ্ছে হলুদ রঙের শর্টস পরে ছোটদের সঙ্গে খেলতে। সঙ্গে আরাধ্যা ও তাদের পারিবারিক বন্ধু-বান্ধবরাও রয়েছেন। ছবিটি কেউ বা কারা ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিয়েছেন। ব্যাস, এটি মুহূর্তেই দখল করে নিলো অনলাইনের দুনিয়া।

বহুদিন ঐশ্বরিয়াকে খোলামেলা পোশাকে দেখেন না দর্শক। সেই সুযোগ পেয়ে রীতিমত যেন হুমকি খেয়ে পড়েছেন তারা প্রিয় নায়িকার ছবিতে।