‘কার্টুন’-এ শিহরণ জাগাচ্ছে ভূত (ভিডিও)

ভূতের অস্তিত্বে বিশ্বাস থাকুক বা না-থাকুক, ‘কার্টুন’ দেখতে দেখতে শিরদাঁড়া দিয়ে হিমেল স্রোত বইবেই। ভাবছেন, কার্টুনে আবার ভয় কী? এ কার্টুন আসলে সে কার্টুন নয়।

শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ওয়েব সিরিজ ‘কার্টুন’। ভৌতিক এই কাহিনী দেখা যাবে এসভিএফের এন্টারটেনমেন্ট অ্যাপ ‘হৈচৈ’-এ। ‘কার্টুন’ ছাড়াও আরও নানা ওয়েবসিরিজ দেখা যাবে এই অ্যাপে। ‘কার্টুন’ দেখা যাচ্ছে ৭টি এপিসোডে। পরিচালক সৌরভ চক্রবর্তীর পরিচালনায় এই ওয়েবসিরিজের পরতে পরতে ভৌতিক রহস্যের হাতছানি।

হঠাৎ একটা দমকা হাওয়া সবকিছু ওলটপালট করে দেয় অরিত্রর ঘরে তার আঁকার জিনিসপত্র। সেসব কিছুটা সামলে অরিত্র বিছানায় শুতেই তার চোখ লেগে এল। আর তারপরই শুরু ভূতুড়ে কাণ্ডকারখানা। যদিও চোখ খুলতেই অরিত্র দেখল সে স্বপ্ন দেখছিল। যাক, স্বস্তি। তবে সেটা সাময়িক, শান্তি কিন্তু নেই। তার বাড়ির কোনো এক ‘বাসিন্দা’ নষ্ট করে দিচ্ছিল অরিত্র আঁকা সব কার্টুন। এরপর থেকে অরিত্রর সঙ্গেই ঘটতে থাকে নানান সব ভয়ানক ঘটনা।

‘কার্টুন’-এর ৭টা এপিসোডেই আপাদমস্তক রহস্যে ও ভৌতিক কাণ্ডকারখানায় ভরা। যা দেখলে আপনিও শিহরিত হতে বাধ্য। ওয়েবসিরিজ শেষ এপিসোডে গিয়ে রহস্যে উদঘাটন হয়। তবে ততক্ষণ টিকে থাকাই সব থেকে বড় চ্যালেঞ্জ।

সমকালীন মোড়কে কাহিনীকে উপস্থাপিত করেছেন পরিচালক। ফলে তরুণ দর্শকদের তা গ্রহণ করতে কখনো অসুবিধা হয় না। অরিত্রর চরিত্র মৈনাক বন্দ্যোপাধ্যায় আর জিনিয়ার চরিত্রে পায়েল সরকার অভিনয়ও খুব সাবলীল, যা আপনাকেও গল্পের সঙ্গে একাত্ম করে তুলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares