কেমন যাবে আজকের দিন?

মেষ: ২১ মার্চ – ২০ এপ্রিল

আয় বৃদ্ধির নতুন কোনো পরিকল্পনা করতে পারেন। বেসরকারি চাকরিতে জটিলতা দেখা দিতে পারে। কেউ আপনার ক্ষতির চেষ্টা করবে। নিজের উপর বিশ্বাস রেখে চলবেন।

বৃষ: ২১ এপ্রিল – ২০ মে
কারও প্ররোচণায় ভুলবেন না। সৎ বন্ধুর সহযোগিতা পাবেন। আপনার বিচক্ষণতা ও পরিশ্রমের দ্বারা অনেক সমস্যার সমাধান হবে। সামাজিক প্রতিপত্তি বাড়বে।

মিথুন: ২১ মে – ২০ জুন
ব্যবসায় উন্নতির ফলে অর্থলাভ হবে। প্রযুক্তিবিদদের পদোন্নতির যোগ আছে। কোনো ট্রেনিংয়ের জন্য বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। ঠিকাদারি ব্যবসায় লাভের আশা।

কর্কট: ২১ জুন – ২০ জুলাই
বিশেষ কোনো কাজের জন্য অন্যের উপর নির্ভরশীল হতে হবে। চাকরিক্ষেত্রে আয়-উপার্জন বাড়বে। তবে ব্যয়বাহুল্যের ফলে সঞ্চয় হবে না।

সিংহ: ২১ জুলাই – ২১ আগস্ট
চাকরিক্ষেত্রে সুনাম পাবেন। পুরনো কোনো সম্পত্তি ফিরে পাওয়ার সম্ভাবনা আছে। বিশিষ্ট কোনো ব্যক্তির সহায়তায় ব্যবসায় প্রসার ঘটবে। কাজকর্মে মন বসবে না।

কন্যা: ২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর
উদাসীনতা ত্যাগ করলে সাফল্য পাবেন। কোনো বন্ধুর সহানুভূতি পাবেন। অন্যের কোনো কাজের দায়িত্ব নিয়ে নিজে বিপদে পড়তে পারেন। হঠাৎ কোনো সংবাদে চিন্তা বাড়বে। পুরনো কোনো ঋণ শোধ করে শান্তি পাবেন।

তুলা: ২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর
স্বাস্থ্য বিশেষ ভালো যাবে না। ভাই-বোনদের সঙ্গে প্রায়শই মনোমালিন্য দেখা দেবে। কৌশলের দ্বারা অর্থোপার্জন করবেন। বাবা-মায়ের প্রতি আপনার কর্তব্যবোধ ও দায়িত্ব থাকবে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর – ২১ নভেম্বর
রোগে কষ্ট পেতে পারেন। বিবাহিত জীবন খুব একটা সুখকর হবে না। চাকরি অপেক্ষা ব্যবসায় শুভ ফল। কোনো বন্ধু দ্বারা উপকৃত হবেন।

ধনু: ২২ নভেম্বর – ২০ ডিসেম্বর
মদ্যপান, ধূমপান প্রভৃতি পরিহার করা উচিত। কারও মনোমালিন্য দেখা দেবে। অনেক শুভ সুযোগ পাবেন। অন্যরা স্বার্থেন্বেষী হবে।

মকর: ২১ ডিসেম্বর – ১৯ জানুয়ারি
আপনি স্ত্রীকে গভীর ভালোবাসলেও তার দিক থেকে নিস্পৃহতার ভাব দেখা দেবে। চাকরি ক্ষেত্রেও পরিবর্তন ঘটতে পারে। ভ্রমণ শুভ।

কুম্ভ: ২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি
খাওয়া-দাওয়ার ব্যাপারে অনিয়ম কঠিন পীড়ার সৃষ্টি করতে পারে। সন্তানভাব শুভ বলা যায়। সুবিবেচনার দ্বারা সিদ্ধান্ত নিতে পারলে ভবিষ্যতে উন্নতি করতে পারবেন।

মীন: ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ
বর্তমান বছরে আর্থিক অবস্থা স্থিতিশীল থাকবে। আপনার বর্তমান বছরে বিভিন্ন দিক থেকে উপার্জনের সুযোগ আসবে। ওষুধ ও প্রসাধন ব্যবসায় লাভবান হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *