ক্রিকেট ম্যাচে বাইকে করে সিঙ্গেল রান (ভিডিও)

চলছে ক্রিকেট ম্যাচ। কিন্তু ক্রিকেটের মতো নিয়ম-কানুন এখানে নেই, অনেকটা আলাদা। ব্যাটসম্যান সিঙ্গেল রান নিচ্ছেন বাইকে চেপে। এটাই এই ম্যাচের বিশেষ ব্যাপার। এমন নিয়ম শুধুমাত্র এই ক্রিকেট ম্যাচের জন্যই বানানো হয়েছে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, অদ্ভুত এই ক্রিকেট ম্যাচটি কোথাকার তা জানা যায়নি।

ভিডিওতে দেখা যায়, এক প্রান্ত থেকে স্বাভাবিক নিয়মেই বল করছেন বোলার। অপর প্রান্তে থাকা ব্যাটসম্যানও ব্যাটিং চালাচ্ছে স্বাভাবিক নিয়মেই। কিন্তু রান নেওয়ার ক্ষেত্রে অবলম্বন করছে এক বিশেষ পদ্ধতি। ব্যাটসম্যান বলে শট মারার পর দৌড়ে রান না নিয়ে বাইকে চেপে বসেছেন। অপর প্রান্তে থাক ব্যাটসম্যানও একই কাজ করছেন। এরপর দুজন ক্রিজের প্রান্ত বদল করছেন-অদ্ভুত এমন পদ্ধিতেই রান নিচ্ছেন তারা।

সম্প্রতি অদ্ভুত ক্রিকেট ম্যাচের এমন ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এর আগেও অবশ্য একাধিক আজব নিয়মের ক্রিকেট ম্যাচের ভিডিও ভাইরাল হয়েছে। কিছুদিন আগেও একটি ভিডিওতে দেখা যাচ্ছিল-ব্যাটসম্যান লম্বা একটা গাছের ডাল ক্রিজের এক পাশ থেকে আরেক পাশে ছুঁইয়ে সিঙ্গেল রান নিচ্ছেন। অনেকে আবার এই ভিডিও দেখার পর লিখেছেন, এভাবে রান নিলে তো রান-আউট হওয়ার কোনো আশঙ্কা থাকবে না।