খালেদা জিয়া দিবা স্বপ্ন দেখেন : ইউনুস

জাতীয় সংসদের প্যানেল স্পিকার সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস বলেছেন খালেদা জিয়া যে দিবা স্বপ্ন দেখেন তা বাংলার মানুষ দেখেন না। যারা এতিমদের টাকা আত্মসাৎ করে মেরে খায় তাদের বাংলার মানুষ আর ভোট দেবে না।

শুক্রবার (১০ নভেম্বর) বরিশাল শহীদ সোহেল চত্বর দলীয় কার্যলয়ে স্বৈরাচার নিপাত যাক, গণতন্ত্র মুক্তি পাক এ শ্লোগান নিয়ে গণতন্ত্র মুক্ত দিবস উপলক্ষে জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সদস্য অ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলালের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- মহানগর আওয়মী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. এ. কে. এম জাহাঙ্গীর, যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আনিসুর রহমান, মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি ও বরিশাল সদর উপজেলা চেয়াম্যান আলহাজ সাইদুর রহমান রিন্টু, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক ও মেহেন্দিগঞ্জ উপজেলা চেয়ারম্যান অ্যাড. মুনসুর আহমেদ, জেলা দপ্তর সম্পাদক অ্যাড. শেখ আ. কাদের, জেলা সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবর রহমান, মহানগর সাংগঠনিক সম্পাদক মনির হোসেন মোল্লা, বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব সভাপতি জেলা আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, মহানগর স্বোচ্ছাসেবক লীগ সভাপতি আজিজুর রহমান শাহিন, জেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক শেখ মিজানুর রহমান ও জেলা মহিলা লীগ সভাপতি ফেরদৌসি জাহান মুন্নি।

অনুষ্ঠান সঞ্চলনা করেন জেলা উপ-প্রচার ও প্রকশনা বিষয়ক সম্পাদক মিলন ভূইয়া।

প্রধান অতিথি সংসদ ইউনুস আরো বলেন, বঙ্গবন্ধুকে মোস্তাক খুনি জিয়ারা চক্রন্তের মাধ্যমে হত্যা করে আওয়ামী লীগকে বাকরুদ্ধ করে রাখতে চেয়েছিল কিন্তু ওরা জানে না আওয়ামী লীগ এদেশের তৃণমূলের দল। একমাত্র আওয়ামী লীগ গণতন্ত্র আর উন্নয়নের জন্য ভাবে এদেশে আর কেহ ভাবে না।

মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর জন্য নগরীর সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সততা, ধৈর্যশীল ভাবে কাজ করার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares