খেলা ফেলে মারামারি শুরু করলেন ক্রিকেটাররা!

ক্রিকেট ভদ্রলোকের খেলা হলেও মাঠে দুই দলের ক্রিকেটারদের মধ্যে কথা কাটাকাটি এমনকী ধাক্কাধাক্কির ঘটনাও ঘটে থাকে। এসব ঘটনায় কঠোর শাস্তি দেয় আইসিসি। কিন্তু এবার ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে যায় ঘটল, তা যেন সবকিছুকে ছাড়িয়ে গেছে! মাঠের মাঝেই খেলা ফেলে মারামারি শুরু করে দিলেন ক্রিকেটাররা! লেগে গেল তুমুল লড়াই।

সেন্ট অ্যাসাফ ক্লাবের বিপক্ষে ম্যাচ ছিল নর্দপ ক্লাবের। এই নর্দপ ক্লাবের বোলার জর্ডান ইভান্সই এই মারামারির নাটের গুরু। কোনো একটা বিষয় নিয়ে প্রতিপক্ষ দলের ব্যাটসম্যান ম্যাথু রায়ানের সঙ্গে কথা কাটাকাটি শুরু করেন তিনি। সেই কথা কাটাকাটি রূপ নেয় হাতাহাতিতে। এক পর্যায়ে রীতিমতো মারামারিতে জড়িয়ে পড়েন ক্রিকেটাররা। অন্যরা তাদের আলাদা করার চেষ্টা করছিলেন।

এমন ঘটনায় হতবাক হয়ে গেছে ক্রিকেটাঙ্গন। মারামারি করে ২০ সপ্তাহের জন্য নিষিদ্ধ হয়েছেন নর্দপ ক্লাবের জর্ডান ইভান্স। তার দলকেও ভুক্তভোগী হতে হয়েছে। কাটা পড়েছে ১৫ পয়েন্ট। তবে ২০১৯ সালের মৌসুমের শুরু থেকে এই শাস্তি কার্যকর হবে। নর্দপ অধিনায়ক মার্ক পয়েন্টনকেও শাস্তির আওতায় আনা হয়েছে। তাকে দেয়া হয়েছে দুই ম্যাচের নিষেধাজ্ঞা।

সোশ্যাল সাইটে এই মারামারি নিয়ে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করছেন ইংলিশ ক্রিকেটপ্রেমীরা। তারা বলছেন, এসব অভদ্র ক্রিকেটারকে আজীবন নিষিদ্ধ করা উচিত। ঘটনাটি এতটাই ছড়িয়ে পড়েছে যে, আন্তর্জাতিক গণমাধ্যম নজর দিতে বাধ্য হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *