চুক্তি নবায়নের বিষয়টি উড়িয়ে দিলেন গার্দিওলা

ভবিষ্যতে নিজের চুক্তি নবায়নের বিষয়টি উড়িয়ে দিয়েছেন ম্যানচেস্টার সিটির বস পেপ গার্দিওলা। সম্প্রতি স্প্যানিশ কিছু গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী জানা গেছে, গার্দিওলার এজেন্ট জোসেপ মারিয়া অরোবিট এ ব্যাপারে সমঝোতা করতে ম্যানচেস্টারে উড়ে গেছেন।
কিন্তু বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখের সাবেক এই কোচ বলেছেন, নতুন করে তিনি এ ব্যাপারে কিছু ভাবছেন না। ২০১৬ সালে তিন বছরের চুক্তিতে তিনি সিটিতে যোগ দিয়েছিলেন। গার্দিওলা বলেছেন, অনেক সময় গণমাধ্যমে ভুল তথ্য যায়। আমার এজেন্ট মোটেই এই শহরে নেই। সে কখনো ছিল না। আগামী ছয় সপ্তাহে সে এখানে আসবেও না।
সোমবার প্রিমিয়ার লীগে স্টোক সিটি সফরে যাবে গার্দিওলার দল। চ্যাম্পিয়নস লীগে বুধবার বাসেলের বিপক্ষে বিস্ময়কর ভাবে হেরে যাবার পরে নিজেদের আবারো ফিরিয়ে আনার লক্ষ্যেই মাঠে নামবে লীগ টেবিলের শীর্ষ দলটি।
হ্যামস্ট্রিং ইনজুরি কাটিয়ে রাহিম স্টার্লিং ও ফার্নান্দিনহো উভয়ই ফেরার অপেক্ষায় রয়েছেন। গার্দিওলাও তাদের ব্যাপারে বেশ আশাবাদী। ম্যাচে আগে এখনও দুই থেকে তিনটি অনুশীলন সেশন রয়েছে। তখনই ইনজুরি আক্রান্ত খেলোয়াড়দের নিয়েও চূড়ান্ত সিদ্ধান্ত হবে। ব্যক্তিগত কারনে বাসেলের বিপক্ষে ম্যাচে না খেলা ডেভিড সিলভা দলে ফিরেছেন বলে গার্দিওলা জানিয়েছেন। বাসস

Leave a Reply