চুম্বনের পর নতুন বিতর্কে ওবামাকন্যা মালিয়া! (ভিডিও)

চুম্বনের পর এবার সিগারেটের ধোঁয়া ওড়ানোর ঘটনায় নতুন বিতর্কের জন্ম দিয়েছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার কন্যা মালিয়া। ভিডিওটি অনলাইন দুনিয়ায় ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে।
যা নিয়ে রীতিমত শুরু হয়েছে তোলপাড়।

সম্প্রতি একটি ম্যাগাজিনের প্রচ্ছদে প্রকাশিত মালিয়া ওবামার ছবি থেকেই বিতর্কের সূত্রপাত। হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মালিয়াকে ওই ছবিতে দেখা গিয়েছে চুম্বনরত অবস্থায়। অন্য আরো একটি ছবিতে ধূমপান করতে দেখা যায় তাকে। তবে বিতর্কিত ওই ভিডিও নিয়ে মালিয়ার পাশে দাঁড়িয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভানকা ট্রাম্প ও সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনের কন্যা চেলসি ক্লিনটন।

মালিয়ার ব্যক্তিজীবন নিয়ে সংবাদমাধ্যমে অতিরঞ্জিত করে খবর প্রকাশের অভিযোগ তুলেছেন ইভানকা ও চেলসি। টুইট করে তারা মালিয়ার ব্যক্তিগত গোপনীয়তা লঙ্ঘনের অভিযোগও আনেন।

এর আগে হার্ভার্ডের ছাত্রী মালিয়া একটি ফুটবল ম্যাচ দেখতে যান। সেখানে তার সহপাঠীকে চুম্বন করেন।
এবার তিনি মুখে সিগারেটের ধোঁয়া আয়েশি ঢংয়ে ধোঁয়া ওড়ান তিনি। সিগারেটের ধোঁয়া ওড়ানো সেই ভিডিও মার্কিন সংবাদমাধ্যমে প্রকাশ হলে তা নিয়ে শুরু হয় তুমুল বিতর্ক। যা নিয়ে অনেকে আপত্তিকর মন্তব্যও করেছেন মালিয়া সম্পর্কে। সেই মন্তব্যের ছিটে-ফোটা বাবা বারাক ওবামাকে নিয়েও ছড়াচ্ছে।

এ নিয়ে ইভানকা ট্রাম্প লিখেছেন, ‘কলেজের অন্য ছেলেমেয়েদের মতো গোপনীয়তা রক্ষার অধিকার মালিয়ারও রয়েছে। যা মিডিয়ার মাত্রা ছাড়ানো উচিত হয়নি। ’

ইভানকার টুইটের পর চেলসি টুইটে বলেন, ‘কলেজ ছাত্রী হিসেবে মালিয়া ওবামার ব্যক্তিগত জীবন থাকতেই পারে। সেই গোপনীয়তা নিয়ে মিডিয়ার কেন মাথা ব্যথা। ‘

অবশ্য এ বিষয়ে ওবামা কন্যা মালিয়া স্বপক্ষে কোনো বক্তব্য রাখেননি। মন্তব্য করেননি প্রাক্তন প্রেসিডেন্ট ওবামা বা তার স্ত্রী মিশেলও।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares