চেলসি ও লিভারপুলের জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতে বড় জয় পেয়েছে চেলসি। তারা ৫-০ গোলে হারিয়েছে স্টোক সিটিকে। আরেক ম্যাচে ২-১ গোলে লিভারপুল হারিয়েছে লেস্টার সিটিকে।

চেলসির জয়ে পাঁচজন খেলোয়াড় পাঁচটি গোল করেছেন। ম্যাচের ৩ মিনিটে চেলসিকে এগিয়ে নেন অ্যান্তেনিও রুদিজের। ৯ মিনিটের মাথায় ড্যানি ড্রিঙ্কওয়াটার গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। ২৩ মিনিটে পেদ্রোর গোলে ৩-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিশ্রামে যায় চেলসি। বিরতির পর ৭২ মিনিটে পেনাল্টি পায় চেলসি। পেনাল্টি থেকে গোল করে ব্যবধান ৪-০ করেন ব্রাজিলিয়ান তারকা উইলিয়ান। ম্যাচের অন্তিম মুহূর্তে দাভিদে জাপাকোস্টা গোল করে ৫-০ ব্যবধানের বড় জয় নিশ্চিত করেন।

এদিকে লিভারপুলের ২-১ ব্যবধানের জয়ে জোড়া গোল করেছেন মোহাম্মদ সালাহ। অবশ্য লেস্টার সিটির বিপক্ষে ঘরের মাঠে ম্যাচের ৩ মিনিটেই পিছিয়ে পরেছিল লিভারপুল। এ সময় লেস্টারের জিমি ভার্ডি গোল করে এগিয়ে নেন সফরকারীদের। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় লেস্টার সিটি।

বিরতির পর ৫২ মিনিটে মোহাম্মদ সালাহ গোল করে সমতায় ফেরান দলকে। আর ৭৬ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করার পাশাপাশি ২-১ ব্যবধানে এগিয়ে নেন দলকে। শেষ পর্যন্ত তার জোড়া গোলে ভর করে পূর্ণ ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে লিভারপুল।

এ জয়ের ফলে ২০ ম্যাচ থেকে ৪২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে চেলসি। সমান ম্যাচ থেকে ৩৮ পয়েন্ট নিয়ে লিভারপুল রয়েছে চতুর্থ স্থানে। ২০ ম্যাচ থেকে ২৭ পয়েন্ট নিয়ে লেস্টার সিটি রয়েছে অষ্টম স্থানে। ২০ পয়েন্ট নিয়ে স্টোক সিটি রয়েছে ১৩তম স্থানে।

আর রাত ১১:৩০ মিনিটে ম্যানইউ এর মুখোমুখি হবে সাউদাপ্টাটন এর। শেষ খবর ২৩ মিনিট গোলশূন্য দু দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares