জনসমর্থনে আমি এগিয়ে আছি : তাবিথ

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন ২০১৫ সালে আনিসুল হকের সঙ্গে দলটির মনোনয়নে প্রতিদ্বন্দ্বিতা করা তাবিথ আউয়াল।

সোমবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দিয়ে সাংবাদিকদের তিনি একথা বলেন। এদিন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর হাতে মনোনয়ন ফরম তুলে দেন তাবিথ আউয়াল।

তিনি বলেন, আমি আশাবাদী দল তরুণদের প্লাটফর্ম করে দেবে। এছাড়া মাঠ পর্যায়ে কাজের পূর্ব অভিজ্ঞতা ও জনসমর্থনে আমি এগিয়ে আছি। আজ সিলেকশন বোর্ডে ভাইভা হবে। আমি আশাবাদী যে, দল আমাকে মনোনয়ন দেবে।

রবিবার দলের কেন্দ্রীয় কার্য়ালয়ে মনোনয়ন ফরম বিতরণ শুরু করে বিএনপি। এদিন বিকেল ৪টা পর্যন্ত মেয়র পদে ৫ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তাবিথ আউয়াল ছাড়া অন্য চারজন হলেন বিএনপি দলীয় সাবেক এমপি মেজর (অব.) আখতারুজ্জামান, বিএনপির বিশেষ সম্পাদক ও ছাত্রদলের সাবেক সভাপতি ড. আসাদুজ্জামান রিপন, দলের সহ-প্রকাশনা বিষয়ক সম্পাদক শাকিল ওয়াহেদ এবং ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি এম এ কাইয়ুম। আজ সোমবার ফরম জমা দেওয়ার পর রাতে প্রার্থী চূড়ান্ত করবে বিএনপির মনোনয়ন বোর্ড।

bd protidin

Leave a Reply