জানুয়ারিতে রিয়ালে নতুন মুখ চান রোনালদো

আসন্ন দলবদলের মৌসুমে ক্রিস্টিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ কর্তাদের কাছে একটি তালিকা ধরিয়ে দিয়েছেন বলে খবর বেরিয়েছে। যে তালিকায় তিনি দু’জন নতুন গোলকিপার এবং কয়েকজন ডিফেন্ডারকে দলে নেয়ার দাবি জানান। গত মৌসুমের সাফল্য চলতি মৌসুমে দেখাতে পারেনি রিয়াল। লা লিগায় জিনেদিন জিদানের দল শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে ১৪ পয়েন্ট পিছিয়ে। তাই চাপ কাটাতে আসন্ন দলবদলের মৌসুমে ব্যাপক রদবদল করতে পারে রিয়াল। সেই জল্পনায় ঘি ঢেলেছে রোনালদোর এই তালিকা ধরানোর খবর।
শোনা যাচ্ছে, কিকো কাসিয়া এবং কেলর নাভাস ক্লাবের এখনকার দুই গোলকিপারকেই বাদ দিতে চান রোনালদো। অ্যাথলেটিক বিলবাওয়ের গোলকিপার কেপা আরিজাবালাগা রিয়ালে সই করতে পারেন বলে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে। তবে এই সম্ভাবনা এখনও জোর পাচ্ছে না। বদলে থিবাও কুর্তোয়া বা ম্যানচেস্টার ইউনাইটেডের ডেভিড দ্য হিয়াকে সই করানোর সম্ভাবনা বেশি বলে শোনা যাচ্ছে। পাশাপাশি ডিফেন্সে জোর বাড়াতে কয়েক জন ফুটবলারকে বদলাতে চান রোনালদো। সার্জিও রামোস এবং দানি কার্ভাহালের পারফরম্যান্সে পর্তুগিজ তারকা খুশি। তবে, জেসুস ভ্যালেজো বা নাচোকে নিয়ে খুশি নন তিনি।
রোনালদো অবশ্য চান না আক্রমণ বিভাগে রিয়াল কোনও পরিবর্তন আনুক। রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ নাকি চান হ্যারি কেন, পাওলো দিবালা এবং মাউরো ইকার্দিকে সই করাতে। তিনি রোনালদোর ফর্ম নিয়েও নাকি চিন্তায় আছেন। তা ছাড়া এটাও ঘটনা যে আগামী মাসে ৩৩ বছরে পা রাখা রোনালদোর জায়গা ভবিষ্যতে কে নিতে পারেন, তা নিয়েও পরিকল্পনা রয়েছে রিয়ালের। সেই উদ্দেশে তরুণ কোনও স্ট্রাইকারের দিকে ঝুঁকতে পারে ক্লাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *