জাস্টিন-হেইলির বাগদান!

মার্কিন গায়ক জাস্টিন বিবার ও গায়িকা সেলেনা গোমেজ প্রেমের সম্পর্কের মাধ্যমে বারবার আলোচনায় এসেছেন। তবে একটা সময় তাদের মধ্যে বিচ্ছেদ হয়। মাঝে একটা সময় আবারও জাস্টিন-সেলেনা মিলে যাচ্ছেন বলে খবর শোনা গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত জাস্টিন নাকি মডেল হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন।

কিছুদিন আগে এই দুই তারকার ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল বাহামাস আইল্যান্ডে। তারপরই বাগদান নিয়ে উঠছে নানা প্রশ্ন। একটি ভাইরাল হওয়া ভিডিওতে জাস্টিনের সঙ্গে হেইলির সালসা ড্যান্স সকলের নজর কাড়ে। পাঁচতারা ওই হোটেলে নাকি জাস্টিন প্রপোজ করেন হেইলিকে। এনগেজমেন্টের আগে জাস্টিনের নিরাপত্তারক্ষিরা রেস্টুরেন্টের সকলের ফোন জমা রেখেছিলেন।

যাতে কেউ এনগেজমেন্টের ছবি না তুলতে পারে। সালসা ড্যান্সের ভিডিওটা আংটি পরাবার ঠিক আগের মুহূর্তে রেকর্ড করা। জাস্টিনের বাবা জেরেমি বিবার ইন্সটাগ্রামে, জাস্টিনের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘দ্বিতীয় অধ্যায়ের জন্য খুব এক্সাইটেড।’ দ্বিতীয় অধ্যায়ের কথা শুনতেই প্রত্যেকে নিশ্চিত, জেরেমি, জাস্টিন-হেইলির বাগদান নিয়েই এমন পোস্ট করেছেন। এদিকে এই বাগদানের খবর ছড়িয়ে পড়ার পর খুব একটা খুশি হননি জাস্টিন ভক্তরা। তাদের মতে, জাস্টিনের সঙ্গে একমাত্র সেলেনাকেই মানায়!

Leave a Reply