ঢাকায় আসছে ‘ভেনম’ (ভিডিও)

যুক্তরাষ্ট্রসহ বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে ঢাকার স্টার সিনেপ্লেক্সে ৫ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে সুপারহিরো ছবি ‘ভেনম’। মার্ভেল কমিকসের চরিত্র ভেনমকে নিয়ে নির্মিত এ ছবির পরিচালক রুবেন ফ্লেইশার। অভিনয় করেছেন টম হার্ডি, মিশেল উইলিয়ামস, রিজ আহমেদসহ আরও অনেকে।

হলিউডের অন্যতম সফল অভিনেতাদের একজন টম হার্ডি। প্রতিনিয়ত নতুন নতুন চ্যালেঞ্জিং চরিত্রে তার অভিনয় খুব অল্প দিনেই মনজয় করে নিয়েছে দর্শকদের। গত বছর যখন জানা গেল, এই টম হার্ডিই সনি পিকচার্সের নতুন ‘ভেনম’ চরিত্রে অভিনয় করবেন তখন থেকেই দর্শকদের অপেক্ষার শুরু।

ছোটবেলায় স্যাম রেইমির স্পাইডারম্যান ট্রিলজিতে যাকে দেখে কালো স্পাইডারম্যান বলে সম্বোধন করা হতো। তিনিই কমিক দুনিয়ায় ভেনম। দু’মাস আগে সিনেমাটির টিজার প্রকাশ পেলেও তাতে দর্শকদের মন একদমই ভরেনি।

টিজারে যে একটিবারের জন্যও নতুন ভেনমের লুক প্রকাশ করা হয়নি! তবে দর্শকদের এই অতৃপ্তি ঘুচিয়ে দেয় ছবির ট্রেলার। প্রকাশের পরপরই ট্রেলারটি সবার দৃষ্টি আকর্ষণ করে।

‘ভেনম’ রূপে টম হার্ডিকে দেখে মন ভরে যায়। মাত্র ৮ ঘন্টায় ৫০ লাখেরও অধিক ভিউ যোগানো ট্রেলারটিই বলে দিচ্ছে, দর্শকদের মনজয় করেছে এই নতুন ভেনম।

সনি পিকচার্সের স্পাইডারম্যান ইউনিভার্সের দ্বিতীয় ছবি ‘ভেনম’। তবে ‘স্পাইডারম্যান: হোমকামিং’- এর সাথে ভেনমের গল্প কোথায় গিয়ে মিলবে সে ব্যাপারে এখনও কিছুই জানায়নি সংশ্লিষ্টরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *