তিন ক্যামেরার স্মার্টফোন আনতে যাচ্ছে ওয়ানপ্লাস

তিনটি ব্যাক ক্যামেরা নিয়ে স্মার্টফোন বাজারে আনতে যাচ্ছে ওয়ানপ্লাস। ওয়ানপ্লাস ৬ এর পরবর্তী সংস্করন ওয়ানপ্লাস ৬টি’তে থাকবে এই তিন ক্যামেরা প্রযুক্তি। এছাড়াও ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে এবং ডিসপ্লেটেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে ডিভাইসটিতে।

আগামী অক্টোবরে ওয়ানপ্লাস ৬টি বাজারে ছাড়তে পারে প্রতিষ্ঠানটি। তবে এখনই ফাঁস হওয়া এক তথ্যমতে ডিভাইসটিতে থাকবে এসব প্রযুক্তি।

চীন ভিত্তিক সামাজিক যোগাযোগ মাধ্যম উইবো’তে এক পোস্টের মাধ্যমে ডিভাইসটির বেশকিছু প্রযুক্তিগত তথ্য ফাঁস হয়। সেখানে বলা হয়, নতুন এই ডিভাইসটিতে থাকবে তিনটি ক্যামেরা। পেছনের ক্যামেরার থাকবে এই প্রযুক্তি। আর ডিভাইসটিতে থাকছে ওয়াটার ড্রপ নচ অর্থ্যাত খুবই পাতলা নচ ডিসপ্লে। আর ডিভাইসটির নিরাপত্তা ফিচার হিসেবে আলাদা কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে না এটিতে। বরং ডিসপ্লেতেই রাখা হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ডিসপ্লেতে ব্যবহারকারীর আঙ্গুল রাখলেই আনলক হয়ে যাবে ডিভাইসটি।

এছাড়াও সামনের ডিসপ্লেতেই থাকবে ফ্রন্ট ক্যামেরা। ধারণা করা হচ্ছে, বাজারে আসতে যাওয়া আইফোনের নতুন মডেলের ডিভাইসের অনুরকরণে ওয়ানপ্লাস ৬টি’তে এই প্রযুক্তি সংযোজন করা হয়েছে।

মুঠোফোনটির প্রযুক্তিগত দিক ছাড়াও প্রকাশ পেয়েছে এটির একটি ছবি। সেখানে দেখা যায়, টকটকে লাল রঙে বাজারে আসতে পারে ওয়ানপ্লাস ৬টি।

সূত্রঃ ইন্টারনেট

Leave a Reply