তৃণমূলে নির্বাচনের কার্যক্রম চলছে: মওদুদ আহমদ

আনুষ্ঠানিকভাবে নির্বাচনের কার্যক্রম শুরু না করলেও তৃণমূলে নির্বাচনের কার্যক্রম চলছে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। রোববার  বিকেলে জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।

এ সময় মওদুদ আহমদ বলেন, আমরা এখন পর্যন্ত জনসভার অনুমতি পায়নি। আমাদের প্রস্তুতি চলছে। যদি অনুমতি পায় তাহলে বিশাল জনসভা হবে। আর অবশ্যই বেগম খালেদা জিয়ার জামিন পাবেন । সুপ্রিম কোর্টের ঐতিহ্য আছে তিন বছর পাঁচ বছর কোন কোন ক্ষেত্রে দশ বছরের কারাদণ্ডকে সহজ ভাবে দেখা হয়। অন্য কেউ হলে এতদিন অনেক আগে হয়ে যেতো। বেগম খালেদা জিয়া বলে একটু দেরি হচ্ছে। সরকারও চাচ্ছে যতদিন তাকে একটু কষ্ট দেয়া যায়। কিন্তু আমি মনে করি হাইকোর্ট ডিভিশন আগামীকাল বেগম জিয়াকে জামিন দেবেন ।

তিনি আরোও বলেন, খালেদা জিয়া জেলে যাওয়ার পর জাতীয়তাবাদী দল দুটো জিনিস অর্জন করেছে। আমাদের সমর্থন অনেক বেড়েছে। আমাদের মধ্যে ঐক্য এখন অনেক বেশি। তাতে আমাদের দেশের নেতাকর্মীরা অনেক অনুপ্রাণিত হয়েছে। নির্বাচন প্রসঙ্গে মওদুদ আহমদ বলেন, ‘আমাদের মাঠ পর্যায়ে প্রস্তুতি চলছে। কিন্তু জাতীয় ভাবে ঐ সময়টা এখনো আসেনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *