‘তোর লাগি’ মিউজিক ভিডিও

নতুন প্রজন্মের সংগীতশিল্পী সোহেল মেহেদী। তিনি এরই মধ্যে ‘ভালোবাসি বলবো তোকে’, ‘কেউ তো ছিলো’, ‘বলা হলো না’, ‘দ্বিাধা’সহ একাধীক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। এরই ধারাবাহিকতায় তিনি এবার ‘তোর লাগি’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন। সম্প্রতি গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। গতকাল ৯ নভেম্বর আনুষ্ঠানিকভাবে গানটি ধ্রুব মিউজিক স্টেশনে প্রকাশ করা হয়।

প্রকাশনা উৎসবে গানটির শিল্পী সোহেল মেহেদীকে শুভাষীশ জানাতে উপস্থিত হয়েছিলেন আসিফ আকবর, গানটির গীতিকার ও সুরকার অভি আকাশ, সঙ্গীত পরিচালক রেজওয়ান শেখ, ভিডিও নির্মাতা সৈকত নাসির, কণ্ঠশিল্পী শাওন গানওয়ালা এবং ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার কণ্ঠশিল্পী ধ্রুব গুহ।

মিউজিক ভিডিও প্রসঙ্গে সোহেল মেহেদী বলেন, ‘আমি শ্রোতাদের কাছে কৃতজ্ঞ।তারা আমার সাম্প্রতিক কাজগুলো ভালোভাবে গ্রহণ করেছেন। ‘তোর লাগি’ গানটি  একটি প্রেমের গান।গানের ভিডিওতে বর্তমান সময়ের প্রেমিক-প্রেমিকাদের সম্পর্ক, সম্পর্কের টানাপোড়েন এবং পরিণতি দেখানো হয়েছে।যা শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।’

অভি আকাশের কথা ও সুরে ‘তোর লাগি’ গানটির সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। কক্সবাজারের বিভিন্ন মনরোম লোকেশনে সময়োপোযোগী গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। ত্রিভুজ প্রেমের গল্পের এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন ফারহান খান রিও, সামন্তী সৌমী এবং এহসান অনন্য। আছেন সোহেল মেহেদীও।

পারিবারিক অনুপ্রেরণায় সংগীতচর্চার শুরু ছোটবেলায়। সংগীতে তালিম নিয়েছেন আবুল হোসেন জোয়ারদার, অজয় কুমার দাশ, অর্ধেন্দু ব্যানার্জি, তপন কুমার ভট্টাচার্যসহ একাধীক সঙ্গীতজ্ঞের কাছ থেকে।সোহেল মেহেদী মূলত আধুনিক গানের শিল্পী।পাশাপাশি নজরুল, সেমি ক্ল্যাসিকাল, লোক সংগীত করেন।তার প্রথম একক অ্যালবাম ‘বুকের ভেতর কষ্ট’ প্রকাশিত হয় ২০০০ সালে।

দেখুন : ‘তোর লাগি’ গানটি

https://www.youtube.com/watch?v=sZsNmM-CDy4