‘দেশকে লোডশেডিংমুক্ত করেছে সরকার’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে লোডশেডিংমুক্ত বাংলাদেশ তৈরি করেছেন উল্লেখ করে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বুধবার বলেছেন, বর্তমান সরকারের আমলে চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় বিদ্যুতের ৫২১ কিলোমিটার নতুন লাইন নির্মাণ করা হয়েছে। এতে ৫৫ হাজার ১৮০ জন গ্রাহক বিদ্যুৎ সংযোগ পেয়েছেন।
বিএনপি সরকার লোডশেডিংয়ের যন্ত্রণায় ভরা বাংলাদেশ রেখে গিয়েছিল উল্লেখ করে তিনি বলেন, সংযোগপ্রাপ্ত মোট গ্রাহকের অর্ধেকের বেশি গ্রাহক গত চার বছরে সংযোগ সুবিধা পেয়েছেন। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায় এটি সম্ভব হয়েছে।
বুধবার তার নির্বাচনী এলাকা মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুরে বিদ্যুতের নবনির্মিত ১৩টি লাইনের মাধ্যমে ২০ কিলোমিটার লাইন উদ্বোধন করেন মন্ত্রী। এতে প্রায় এক হাজার ৫০০ গ্রাহক বিদ্যুৎ সুবিধা পেলেন।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই এখন গ্রামের রাস্তাঘাট, স্কুল-কলেজের চেহারা পাল্টেছে, সব জায়গায় উন্নয়নের ছোঁয়া লেগেছে। এ বছরের মধ্যে প্রত্যেকটি বাড়িতে বিদ্যুৎ সংযোগ দেয়ার আশ্বাস দেন মন্ত্রী।
তিনি বলেন, বিদ্যুৎ সংযোগ দেয়ায় গ্রামের শিক্ষার্থীরা বেশি উপকৃত হবে, লেখাপড়ার মান বাড়বে।লোডশেডিংয়ের আশঙ্কা মুক্ত হওয়ায় গ্রামে-গঞ্জে এখন কলকারখানা গড়ে উঠছে এবং কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান মন্ত্রী।
কালের কন্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares