ধনবাড়ীতে স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ

টাঙ্গাইলের ধনবাড়ীতে দশম শ্রেণির এক ছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে।

বুধবার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ১১ জনকে আসামি করে ধনবাড়ী থানায় মামলা করেছেন। মামলার অভিযোগে বলা হয়েছে, ধনবাড়ীর নওয়াববাড়ী লিচু বাগান ছাত্রাবাসে নিয়ে আসামিরা রাতভর ওই ছাত্রীকে ধর্ষণ করেছে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানায়, গত ২৭ অক্টোবর ওই শিক্ষার্থীকে পরীক্ষার সাজেশন দেওয়ার কথা বলে মোবাইলে ডেকে ধনবাড়ী নওয়াববাড়ী লিচু বাগান ছাত্রাবাসে নিয়ে রাতভর ধর্ষণ করা হয়। এ ঘটনা কাউকে জানালে সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্ষণের দৃশ্য ছড়িয়ে দেওয়ারও হুমকি দিয়ে পরদিন সকালে মেয়েটিকে ছেড়ে দেওয়া হয়। পরে মেয়েটি বাসায় গিয়ে তার বাবা-মায়ের কাছে পুরো ঘটনা খুলে বলে। এদিকে ধর্ষণের ঘটনাটি প্রভাবশালী মহলের চাপে মোটা অঙ্কের টাকার বিনিময়ে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয় আসামি পক্ষ। অবশেষে বুধবার বিকেলে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা পুলিশ পাহারায় ধনবাড়ী থানায় গিয়ে ১১ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মামলা করেন।

আসামিদের মধ্যে ৭ জন ধনবাড়ী সরকারি নওয়াব ইনস্টিটিউশন উচ্চ বিদ্যালয়, ৩ জন ধনবাড়ী কলেজিয়েট মডেল উচ্চ বিদ্যালয় এবং একজন ধনবাড়ী সরকারি কলেজের শিক্ষার্থী বলে পুলিশ জানায়।

ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান জানান, ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে এবং ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।