নাশকতার প্রস্তুতি নিচ্ছে বিএনপি : কাদের

বিএনপি আন্দোলন নয়, বোমা-সন্ত্রাস ও নাশকতার প্রস্তুতি নিচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ (শনিবার) রাজধানীর চকবাজারের আওয়ামী লীগের গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এমন অভিযোগ করেন। ওবায়দুল কাদের বলেন, নাশকতা করে নির্বাচন ঠেকানো যাবে না। নাশকতা করলে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ করা হবে।

কাদের বলেন, বিএনপি তাদের গঠনতন্ত্র থেকে ৭ ধারা বাদ দিয়ে আত্মস্বীকৃত দেউলিয়া দলে পরিণত হয়েছে। আত্মস্বীকৃত দেউলিয়া ও দুর্নীতিবাজ দলের কাছে দেশ, গণতন্ত্র ও আইনের শাসন নিরাপদ নয়।

এক মাসের মধ্যে দেশের চেহারা বদলে যাবে- বিএনপি নেতা মওদুদ আহমদের বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মওদুদ সাহেব একজন বহুরূপী। কোনো ঐশী বাণী থেকে তিনি এটা পেয়েছেন? মওদুদ আহমদের কি একমাস শেষ হয়নি? আপনার দেখেন এক মাসে দেশের চেহারা নাকি বিএনপির চেহারা পরিবর্তন হয়। বিএনপি মওদুদের পরামর্শ যত শুনবে তত ডুববে।

কাদের বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে, মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে ফের ক্ষমতায় আনতে হবে। উন্নয়ন করতে হলে শেখ হাসিনার কোনো বিকল্প আছে? এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা না, না বলে ওঠেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে ক্ষমতায় ফিরিয়ে আনলে পুরান ঢাকা আরও সমৃদ্ধ ও পরিচ্ছন্ন হবে।

বিএনপির শাসনামলের সমালোচনা করে মন্ত্রী বলেন, তাদের আমলে পুরান ঢাকায় ২৪ ঘণ্টার মধ্যে ১৮ ঘণ্টাই বিদ্যুৎ থাকতো না। অপারেশন থিয়েটারেও লোড শেডিং থাকতো। এখন কি আপনারা বিদ্যুৎ পাচ্ছেন? উপস্থিত নেতাকর্মীরা সবাই বলে উঠেন হ্যাঁ, আমরা নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাচ্ছি।

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের সভাপতিত্বে প্রচারপত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবদুস সবুর, সাবেক সংসদ সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

Leave a Reply