নেইমার গুঞ্জনে ব্রাজিলে খেলাইফি

নেইমার পিএসজি’তে সুখে নেই। প্যারিসের রাজধানী তাকে আর টানছে না। সাবেক ক্লাব বার্সেলোনায় ফিরে আসতে চান ব্রাজিলিয়ান এই তারকা। বার্সাও জানিয়েছে তার জন্য দরজা খোলা। ওদিকে রিয়াল মাদ্রিদ তো ওতপেতে বসে আছে। সব মিলিয়ে গুঞ্জনটা পিএসজি’র মালিক নাসের আল খেলাইফির কপালে ভাঁজ ফেলেছে। আর তাই পিএসজি’তে নেইমারের ভবিষ্যত নিয়ে জানতে ব্রাজিলে উড়ে গেছেন তিনি।

ফ্রান্সের গণমাধ্যমগুলোর খবর এমনটাই। ফ্রান্সের সংবাদ মাধ্যমের বরাত দিয়ে মার্কা জানিয়েছে, খেলাইলি মূলত ব্রাজিলে গেছে নেইমারের ইনজুরি এবং উন্নতির ব্যাপারটা জানতে। একই সঙ্গে সাবেক বার্সেলোনার এই ফরোয়ার্ড চুক্তি অনুযায়ী, ২০২২ সাল পর্যন্ত পিএসজিতে থাকবেন কিনা তা নিয়ে আলাপ করতেই তার ব্রাজিল সফর।

তবে মার্কার এই প্রতিবেদন অনুযায়ী নেইমার বার্সেলোনা নয় বরং রিয়াল মাদ্রিদের প্রতি আগ্রহী। এছাড়া পিএসজি’তে নেইমার যে পরিকল্পনার কথা শুনে এসেছিলেন তা বাস্তবায়নের চেষ্টা নেই বলে তার অভিযোগ। বার্সেলোনা থেকে ফুটবল ইতিহাসের সবচেয়ে দামি খেলোয়াড় হিসেবে পিএসজি গেছেন নেইমার। পিএসজি’ও নাকি নেইমারের জন্য দাম নির্ধারণ করে ফেলেছে। আর সেই দামে তাকে কিনতে আগ্রহী রিয়াল মাদ্রিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *