‘নৌকা দিয়ে খালেদাকে পদ্মা পার হতে হবে’

জোড়াতালির পদ্মা সেতু দিয়ে জনগণকে পারাপার না হওয়ার জন্য বলেছেন বেগম জিয়া। তাহলে নৌকাই হবে পদ্মা পারাপারে তার শেষ ভরসা।

পদ্মা সেতুতে কেউ উঠবেন না-বিএনপি নেত্রী খালেদা জিয়ার এমন বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি এ কথা বলেন।

গতকাল বুধবার রাত সাড়ে আটটায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ এর অস্থায়ী কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দীপু মনি আরো বলেন, মিথ্যাচারই হচ্ছে বিএনপির মূল সম্পদ। বিএনপির চির শত্রু হলো সত্য। বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আসলে তারা সর্বদা ব্যক্তি স্বার্থ হাসিলের জন্য একটি ধুম্রজাল সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টায় লিপ্ত থাকেন। তাদেরকে এ অবস্থা থেকে ফিরে আসতে হবে।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে স্মরণ করে তিনি আরো বলেন, জাতির পিতা যদি সেদিন স্বাধীন বাংলাদেশে ফিরে না আসতেন, তাহলে আমরা এ স্বাধীনতাকে ধরে রাখতে পারতাম কি না তা সন্দেহ আছে। তিনি দেশে ফিরে এসে যুদ্ধ বিধ্বস্ত দেশকে একটি উন্নত সমৃদ্ধশীল রাষ্ট্র তৈরির জন্য কাজ করেছেন। তার রেখে যাওয়া স্বপ্ন পূরণে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক শাহ আলম মিয়াজীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আলহাজ আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি শহিদুল্লাহ মাস্টার, প্রকৌশলী আব্দুর রব, আব্দুর রশিদ সর্দার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী প্রমুখ।

rtv

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *