পদ্মাসেতু দিয়ে খালেদার চলাচলের সময় টোল মওকুফ করে দিব: স্বাস্থ্যমন্ত্রী

বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, পদ্মাসেতুর কাজ যথাসময়ে শেষ হবে। এই সেতু দিয়েই বিএনপি নেত্রী খালেদা জিয়াসহ তাদের নেতাকর্মীরা চলাচল করবে এবং আমরা তাদের জন্য টোল মওকুফ করে দিব।
বৃহস্পতিবার বিকেলে সাভারে পরিবার পরিকল্পনা অধিদফতরের এমসিএইচ সার্ভিসেস আয়োজিত ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষণিক স্বাভাবিক প্রসবসেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি
এসব কথা বলেন।
তিনি অারো বলেন, একজন মাকে সেবা করার চেয়ে বড় কিছু হতে পারে না। সেটা নিজের মা হোক কিংবা অন্যের মা। সারাদেশের মতো সাভারের ১২ ইউনিয়নে সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতের জন্য ৩৩টি কমিউটি স্বাস্থ্য কেন্দ্র চালু রয়েছে এবং সেখান থেকে প্রতিদিন বিনামূল্যে প্রয়োজনীয় ওষুধ সরবরাহ করছে সরকার।
সংসদ সদস্য ডা. এনামুর রহমানের সভাপতিত্বে কর্মশালায় উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব সিরাজুল হক খান, স্বাস্থ্য শিক্ষা ও পরিবারকল্যাণ সচিব ফয়েজ আহম্মদ, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক ডা. আবুল কালাম আজাদ, পরিবার পরিকল্পনা অধিদফতরের অতিরিক্ত সচিব ডা. কাজী মোস্তফা সারোয়ার, ঢাকা জেলার সিভিল সার্জন এহসানুল করিম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares