পাংশায় ইউপি সদস্যের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়ন থেকে আ. মাজেদ মন্ডল (৫০) নামে এক ইউপি সদস্য (মেম্বার) বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১০ জুন) সকাল ৯টার দিকে ইউনিয়নের মেঘনা খামারপাড়া এলাকার একটি খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মাজেদ মন্ডল কুষ্টিয়ার খোকসা উপজেলার জয়ন্তী হাজরা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৫ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি একই ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত সোহরাব আলী মন্ডলের ছেলে।

জয়ন্তী হাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক বলেন, শনিবার (৯ জুন) সন্ধ্যায় মাজেদ মন্ডল বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়ে স্থানীয় ভবানীগঞ্জ বাজারে ইফতার করেন। এরপর রাতে তিনি আর বাড়ি ফেরেননি। সারারাত তার মোবাইলে ফোনে কল দেওয়া হলেও তা বন্ধ পাওয়া যায়।

সকালে খবর আসে মাছপাড়া ইউনিয়নের মেঘনা খামারপাড়া এলাকার রাস্তার পাশে খালে একটি বস্তাবন্দি মরদেহ পাওয়া গেছে। পরে ওই এলাকার আত্মীয়রা গিয়ে মরদেহটি শনাক্ত করেন। এ ব্যাপারে মাজেদ মন্ডলের পরিবারের সঙ্গে আলোচনা করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মো. ফজলুল করিম বলেন, শনিবার রাতের কোনো একসময় ডিশে তার দিয়ে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহটি বস্তায় ভরে ওই স্থানে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। হত্যার রহস্য উদঘাটন ও এর সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *