প্রকাশ্যে নিজের স্তন ধরালেন পুনম! (ভিডিও)

কটাই বা সিনেমা করেছেন! পুনম পান্ডের অতিবড় ভক্তও মনে করে হয়তো নাম বা সংখ্যা বলতে পারবেন না। কিন্তু পুনমকে নেটদুনিয়ায় চেনেন না এমন লোক নেই। পুনমই বারেবারে চেনান নিজেকে। এই কোনও ক্রিকেটারের জন্য নগ্ন হবেন বলে প্রতিশ্রুতি দিচ্ছেন, তো এই রাহুল দ্রাবিড়কে জন্মদিনে শুভেচ্ছা জানাতে আবছায়ায় অর্ধনগ্ন হয়ে শোরগোল ফেলছেন। নিজেকে শো-অফের সেই রীতি এখনও অব্যাহত। প্রাক বিশ্বকাপে সোশ্যাল মিডিয়ায় ফের উষ্ণতা ছড়ালেন এই মডেল।

শুধু পোশাকেই নয়, এবার পুনমের কাণ্ড কারখানাতেও হতবাক নেটিজেনরা। পুনম জানেন, কখন কী করতে হয়। কী করে সকলের দৃষ্টি আকর্ষণ করতে হয়, সে বিষয়ে তার থেকে ভালো বোধহয় কেউ জানেন না।

ফ্যানদের খুশি করতে তাই এবার নিজের ঝলকের সঙ্গে জুড়ে দিলেন বিশ্বকাপকে। তাও আবার খানিকটা অপ্রত্যাশিতভাবেই। এমন উপস্থাপনা হয়তো পুনমের পক্ষেই করা সম্ভব। তবে তার কাণ্ডে অবাক হয়েছেন সবাই।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন পুনম। ভিডিওটির শুরুতে সাদা-কালো বিকিনিতে দেখা যাচ্ছে পুনমকে। তার এমন লুক নতুন কিছু নয় কিন্তু ভিডিওর পরের দৃশ্য দেখেই চোখ কপালে ওঠার জোগাড়। দেখা যাচ্ছে, দুবাইয়ের কমেডিয়ান নীতীন মিরানির হাত ধরে টেনে নিজের স্তনের উপর রাখলেন পুনম এবং সেভাবেই কথোপকথন চালিয়ে গেলেন তারা। আর তার এমন ভিডিওর বিপরীতে সমালোচনার ঝড় বইছে নেটদুনিয়ায়।

কিন্তু কেন এমন ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী? আসলে বিশ্বকাপের জন্য একটি শো করছেন তিনি। নাম ‘Naughty FIFA 2018’। শোটি দেখা যাবে পুনম পাণ্ডে অ্যাপে। নাম ও এই উষ্ণ টিজারেই শোয়ের বিষয়বস্তু অনেকটাই পরিষ্কার নেটিজেনদের কাছে। তবে পুনম বলছেন, বিশ্বকাপে মহিলা ফ্যানদের উৎসাহ দিতেই আসছে এই শো। শোয়ের বিষয়বস্তু যাই হোক না কেন, পুনমের অনুগামীরা এখন ভিডিওর ওই কমেডিয়ানকে শাপ-পাশান্ত করতে ব্যস্ত। তাঁদের আক্ষেপ, পুনমের স্তন স্পর্শ করার সুযোগ পেয়ে গেলেন ওই ব্যক্তি, তাঁদের নাম্বর কি আসবে না?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *