প্রমাণিত হয়েছে, মাদক নির্মূলের উদ্দেশ্য ভিন্ন : ফখরুল

মাদক নির্মূল অভিযানের ভিন্ন উদ্দেশ্য প্রমাণিত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার সন্ধ্যায় রাজধানীতে এক ইফতার মাহফিলে অংশ নিয়ে টেকনাফের ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা একরামূল হক নিহতের প্রসঙ্গ তুলে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির মহাসচিব বলেন, ‘আমরা এই অভিযানকে প্রথমেই প্রশ্নবিদ্ধ করেছি। এই অভিযান চালানো হয়েছে সম্পূর্ণভাবে একটি ভিন্ন উদ্দেশ্যে, একটি ভিন্ন কারণে। আমরা যেটা আশঙ্কা করেছিলাম যে, এটাকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করা হবে কি না। আজকে এই অডিও যদি সত্য হয়ে থাকে তাহলে নিঃসন্দেহে এটা প্রমাণিত হচ্ছে যে, এই অভিযানের মধ্য দিয়ে সরকার জনগণের দৃষ্টি অন্যদিকে প্রবাহিত করতে চায়।’’

রাজধানীর ধানমন্ডির ফখরুদ্দিন কনভেনশন সেন্টারে রংপুর মেডিক্যাল কলেজ জাতীয়তাবাদী প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদ এ ইফতারের আয়োজন করে।

মির্জা ফখরুল বলেন, ‘তাদের যে দুঃশাসন, তাদের যে অন্যায়-অত্যাচার-হত্যা কল্পনা করা যায়? একটা স্বাধীন মুক্ত দেশে পাখির মতো মানুষকে গুলি করে মারা হচ্ছে, তার কোনো বিচার হবে না। বিচারবহির্ভূত হত্যাকাণ্ড- এ কোন দেশে বাস করছি আমরা?’

‘এটা কি সেই জঙ্গলের মধ্যে, জঙ্গি আইন এখানে আছে। এগুলোকে প্রতিরোধ করে আমাদের দাঁড়াতে হবে। আজকে আমাদের পথে নামতে হবে, পথেই এদের পরাজিত করতে হবে,’ বলেন বিএনপির মহাসচিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *