প্রাইজবন্ডের ফল জানা যাবে অ্যাপে

মোবাইল অ্যাপের মাধ্যমে জানা যাবে প্রাইজবন্ডের ফল। ‘প্রাইজবন্ড চেকার’ নামের এই অ্যাপের মাধ্যমে প্রতি তিন মাস পরপর ড্র’র ফলাফল সংগ্রহ করা এবং সেগুলো একটা একটা করে একাধিক বন্ডের নম্বরের সঙ্গে মিলিয়ে দেখা যাবে।

অনেকেই জানেন না ড্র’র ফলাফল প্রকাশের পরও দুই বছর পর্যন্ত পুরস্কার দাবি করা যায়। আর জানলেও দুই বছরে হয়ে যাওয়া ৮টি ফলাফল খুঁজে বের করে ফলাফল চেক করা আরো কষ্টসাধ্য কাজ। এই সমস্যার সমাধান দিচ্ছে প্রাইজবন্ড চেকার অ্যাপ। এই অ্যাপের মাধ্যমে প্রাইজবন্ড ডিজিটালি সংরক্ষণ করা যায়। নতুন কোনো প্রাইজবন্ড যোগ করলে সর্বশেষ দুই বছরের ড্র’র রেজাল্টের সঙ্গে বন্ডের নম্বর চেক করে ফলাফল জানিয়ে দেয়া হয়। ফলে পুরোনো রেজাল্ট খুঁজতে হয় না। একবার শুধু বন্ডের নম্বর যোগ করলেই হয়।

শুধু পুরোনো রেজাল্ট নয়, নতুন ড্র’র রেজাল্ট প্রকাশের সঙ্গে সঙ্গে প্রাইজবন্ডগুলো ফলাফলের সঙ্গে স্বয়ংক্রিয়ভাবে চেক করে ফলাফল জানিয়ে দেয়।

প্রাইজবন্ডের ফল জানতে অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ‘বাংলাদেশি প্রাইজবন্ড চেকার’ নামে অনুসন্ধান করতে পারেন। ডাউনলোড লিংক goo.gl/yuf2pV । এতে ১০টি প্রাইজবন্ড বিনামূল্যে দেখা যায়। ১০টির বেশি প্রাইজবন্ড দেখতে চাইলে অবশ্য অর্থ খরচ করতে হবে। অ্যাপটি ইনস্টল করার পর নাম, ই-মেইল এবং ফোন নম্বরের মাধ্যমে নিবন্ধন করা যায়।

Leave a Reply