প্রেমের চেয়েও বেশি কিছু!

এখন অনেকটা খোলাখুলিই হয়ে গেছে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন গায়ক নিক জোনাসের প্রেমের সম্পর্কের কথা। তবে ভেতরে ভেতরে ঘটনা কতদূর সে খবর কী কে রাখেন!

দিন নেই রাত নেই; প্রায় সময়ই নাকি একসঙ্গে দেখা যাচ্ছে এই জুটিকে। দিনে দিনে আরও কাছাকাছি হচ্ছেন তারা। সম্পর্কটা গিয়ে ঠেকেছে পরিবার পর্যন্ত।

কেউ এখনও পর্যন্ত সরাসরি মুখ না খুললেও জোনাসের পরিবার পর্যন্ত গড়িয়েছে সম্পর্ক। পারিবারিক অনুষ্ঠানেও নাকি হাজির হচ্ছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা।

জিনিউজ বলছে, জোনাসের এক আত্মীয়ের বিয়েতে সম্প্রতি হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানেই বেশ অন্তরঙ্গ হয়ে দেখা গেছে দুইজনকে। জোনাসের পরিবারের সদস্যদের সঙ্গে কথাবার্তা হয়েছে নায়িকার। এতেই গুঞ্জন রটেছে; তবে কি প্রেমের থেকেও বেশি দূর গড়িয়েছে সম্পর্কটা।

অবশ্য এসব ব্যাপারে এখনও পর্যন্ত নিশ্চিত করে কিছুই জানা যায়নি। মুখও খুলছেন না কেউই। মুখে কুলুপ আটা থাকলেও ভক্তদের বুঝতে বাকি নেই; ঘটনার ব্যাপকতা।

বিয়ের অনুষ্ঠানে হাত ধরাধরি করে ঘুরাঘুরি আর অন্তরঙ্গ হয়ে চলাফেরা করার পরই নতুন করে আলোচনায় এসেছে প্রিয়াঙ্কা আর জোনাসের সম্পর্ক। দুই তারকার ওই মুহূর্তের ছবি এরই মধ্যে সামাজিক যোগযোগ মাধ্যম টুইটারে ছড়িয়ে পড়েছে।

প্রিয়াঙ্কা আর জোনাসের রসায়নের সূত্রপাত ২০১৭ সালে। ওই সময় একটি অনুষ্ঠানে দুইজনের উপস্থিত হওয়ার ছবি টুইটারে পোস্ট করেছিলেন বয়সে প্রিয়াঙ্কার ১০ বছরের ছোট জোনাস।

এরপর থেকেই নানা সময়ই নানা গুঞ্জন রটেছে তাদের নিয়ে। যদিও প্রিয়াঙ্কা কিংবা নিক জোনাস কেউই এই বিষয়ে মুখ খুলেননি। তবে প্রিয়াঙ্কা-নিকের প্রেমকাহিনী এখন হলিউড-বলিউড শোবিজ পাড়ার অন্যতম আলোচনার বিষয়।

সম্প্রতি দুই তারকার টুইটারের দিকেও নজর রাখলেও বিয়ষটি অনেকটা স্পষ্ট হয়ে যায়। একজন পোস্ট করেন তো অন্যজন তাতে কমেন্ট করেন। এমন রোমান্টিকতাও নজর কেড়েছে ভক্তদের। তবে শেষ পর্যন্ত শুভাকাঙ্ক্ষীদের অপেক্ষায়ই থাকেত হচ্ছে; এর শেষ কোথায় তা দেখার জন্য।

পপ ও রক মিউজিকে ভীষণ জনপ্রিয় জোনাস অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়। জিতেছেন ‘গোল্ডেন গ্লোব’পুরস্কারও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *