প্রেম করছেন হার্দিক?

বলিউড তারকাদের সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের জুটি বাঁধার ঘটনা নতুন নয়। এই তালিকায় মনসুর আলী খান পতৌদি-শর্মিলা ঠাকুর, মোহাম্মদ আজহারউদ্দীন-সঙ্গীতা বিজলানি, হরভজন সিং-গিতা বসরা, জহির খান-সাগরিকা, যুবরাজ সিং-হ্যাজেল কিচ থেকে শুরু করে সর্বশেষ সংযোজন বিরাট কোহলি ও আনুশকা শর্মা।

আলোচিত জুটি বিরুষ্কার বিয়ের রেশ কাটতে না কাটতেই আবারও এক ক্রিকেটার ও বলিউড অভিনেত্রীর প্রেমের গুঞ্জন উঠেছে সংবাদমাধ্যমে। বলা হচ্ছে, ভারতের তারকা ক্রিকেটার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সঙ্গে প্রেম চলছে বলিউড অভিনেত্রী এলি আব্রামের।

ঘটনার শুরু গত বছর। দাদা ক্রুনালের বিয়েতে বলিউড মুভি মিকি ভাইরাসের অভিনেত্রী এলিকে আমন্ত্রণ জানিয়েছিলেন হার্দিক। তখন থেকেই তাদের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমে শুরু হয় গুঞ্জন। আর ক্রুনাল পান্ডিয়ার বিয়েতে হাজির হয়ে সেই গুঞ্জন আরও বাড়িয়ে দিয়েছেন এলি আব্রাম।

বিয়ের অনুষ্ঠানে এলি-হার্দিকের ছবিগুলো ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে ইন্টরনেটে। হার্দিক এবং এলির ফ্যানপেজে শোভা পাচ্ছে ওইসব ছবি। ছবির নিচে ভক্তরা অনেকে লিখছেন নিজের মতো করে। তবে তাদের মধ্যে আদৌ প্রেমের সম্পর্ক রয়েছে কি-না তা নিয়ে এখনও মুখ খোলেননি দুই তারকার কেউই। সূত্র: জি-নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares