ফুটবলার হাতির দাপটে যান চলাচল বন্ধ (ভিডিও)

কোনো রাজনৈতিক মিছিল কিংবা মিটিং বা রাস্তার মাঝখানে কোনো গাড়ি খারাপ হয়ে গেছে- এমনটা হলে ব্যাহত হয় যান চলাচল। এছাড়া পথ দুর্ঘটনা হোক কিংবা পথ অবরোধ, মূলত এসব কারণেই মাঝেমধ্যেই যানজটে পড়তে হয় সাধারণ মানুষকে।

যে কারণে এক ঘণ্টার জায়গায় গন্তব্যস্থলে পৌঁছাতে সময় লেগে যায় কখনো দুই ঘণ্টা বা কখনো তিন ঘণ্টা। কিন্তু কখনো শুনেছেন হাতির ফুটবল খেলার জন্য যানজট হয়েছে? শুনতে অবাক হলেও এমনটাই ঘটেছে আসামে। ঠিক কোথায় ঘটনাটি ঘটেছে, সেটা জানা না গেলেও সম্প্রতি একটি ভিডিও সামনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে মনের সুখে প্লাস্টিকের কন্টেনারে লাথি কষিয়ে চলেছে একটি হাতি। আর পেছনে দাঁড়িয়ে আছে গাড়ির সারি।

অক্ষয় গগৈ নামে এক ব্যক্তি চলতি মাসেই মাঝরাস্তায় হাতির ফুটবল খেলার ভিডিওটি তুলেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, মনের সুখে প্লাস্টিকের একটি কন্টেনারকে ফুটবলের মতো লাথিয়ে চলেছে হাতি। আর হাতির ফুটবলপ্রীতির জন্য রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। কিন্তু সেদিকে যেন ভ্রূক্ষেপই নেই তার।

কখনো রাস্তার ডানদিক থেকে বাঁদিক, কখনো আবার বাঁদিক থেকে ডানদিকে প্লাস্টিকের কন্টেনারটিকে লাথিয়ে চলেছে সে। অনেকেই গাড়িতে বসে তার সে খেলা দেখতে থাকেন। তবে যাদের তাড়া ছিল, তাদের মধ্যে অনেকেই গাড়ি ঘুরিয়ে অন্য রুট ধরেন। কিন্তু সেদিকে নজরই ছিল না হাতির। এমনকী প্লাস্টিকের কন্টেনারটি একবার রাস্তার ধারে পড়ে গেলে শুঁড় দিয়ে সেটিকে আবার রাস্তার মাঝখানে নিয়ে এসে খেলতে থাকে হাতিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares