বাংলাদেশের বাজারে অপো এফ ৫

‘দ্যা সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার’ অপো মোবাইলস বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে ব্র্যান্ড নিউ স্মার্টফোন অপো এফ৫।

বাংলাদেশে এই প্রথম ফুল এইচডি ও ফুল স্ক্রিন ডিসপ্লে সহ যুগান্তকারী আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলোজি নিয়ে হাজির হয়েছে অপো এফ৫। কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন সৌন্দর্য প্রযুক্তি এমন এক প্রযুক্তি যা সেলফি সৌন্দর্যে যোগ করবে এক নতুন মাত্রা। আগামী ১০ নভেম্বর থেকে ৪ জি বি ২৪,৯৯০ টাকা এবং ৬ জিবি ৩২,৯৯০ টাকা মূল্যে অপো এফ৫ পাওয়া যাবে দেশব্যাপী।

অপো এফ৫-এর উদ্বোধন অনুষ্ঠানে অপো বাংলাদেশ-এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় এবং তরুণদের আইকন তাসকিন আহমেদ-এর নাম ঘোষণা করা হয়।

তাসকিন আহমেদ বলেন, ক্রমবর্ধমান অপো পরিবারের অংশ হতে পেরে আমি সত্যিই আনন্দিত। অপো এফ৫ এর সেলফিতে আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলোজি আমাকে মুগ্ধ করেছে। নিজের প্রাণবন্ত সেলফি দেখে আমি বিমোহিত এবং বাংলাদেশের তরুণ প্রজন্মের চাহিদা ও অন্যতম ট্রেন্ড সেলফিকে অপো যে অনন্য  নতুনত্বে সংজ্ঞায়িত করেছে, তা সত্যিই অসাধারণ।

বিশ্বজুড়ে প্রায় ২০ কোটি তরুণ-তরুণী বর্তমানে অপো ব্যবহার করছে। এই ব্র্যান্ডের সব ধরনের মার্কেটিং পলিসি ও কার্যক্রম গ্রহণ করা হয় তরুণ প্রজন্মকে ঘিরে এবং তরুণ প্রজন্মের চাহিদা যেমন খেলাধুলা, ফ্যাশন এবং বিনোদন এসব বিবেচনায় রেখে। বাংলাদেশের বাজারে অপো’র জনপ্রিয়তা এখন অনেক বেশি।

বাংলাদেশের বাজারে অপো মোবাইলের শক্তিশালী অবস্থান বিবেচনায় রেখে এফ৫ স্মার্টফোনের উদ্বোধন অনুষ্ঠানে অপো মোবাইলের নতুন স্লোগানও ঘোষণা করা হয়।

Leave a Reply