বাজারে আসছে মটোরোলার মটো এক্স প্লে

প্রায় বিলুপ্ত হতে বসা টেলিকম প্রতিষ্ঠান মটোরোলা বাজারে নিয়ে আসছে অ্যান্ড্রুয়েড মটো এক্স প্লে থার্ড জেনারেশন।

বহি:বিশ্বে অত্যন্ত জনপ্রিয় মটোরোলা বাংলাদেশে ২০০০ থেকে ২০০৮ পর্যন্ত দারুণ ব্যবস্থা করেছে। পরবর্তীতে নকিয়া, স্যামসাং এর প্রতি মানুষের চাহিদার কারণে তারা বাজার গুটিয়ে নিতে সামর্থ হয়। খুব শীঘ্রই মটোরোলা বাজারে আনছে অ্যান্ড্রুয়েড ফিচার সমৃদ্ধ মটো এক্স প্লে।

অ্যান্ড্রুয়েড ললিপপ ভার্সনের ভি ৫.১.১ থাকছে কী ফিচারে। পারফরমেন্সের দিক দিয়েও এগিয়ে থাকবে এই এক্স প্লে। ২ জিবি র‌্যামের সঙ্গে যুক্ত হচ্ছে অকটা কোর ১.৭ গিগা হার্জ প্রসেসর। সস প্রসেসর প্রক্টেটর হিসেবে থাকবে স্ন্যাপড্রাগন ৬১৫ । ডিসপ্লেতে থাকছে ৫.৫ লার্জ মনিটর। ফুল এইচডি সুবিধা আর স্ক্রিন থাকেছে গরিলা গ্লাস সার্পোটেড।

জেনারেশনের প্রতি বিশেষ দৃষ্টি রেখেছে মটোরোলা। তাইতো প্রাইমারি ক্যামেরা স্পোর্টস ২১ মেগাপিক্সেল আর ফন্ট ক্যামেরা রাখা হয়েছে ৫ মেগাপিক্সেল। ৪এক্স জুমসহ রয়েছে ডুয়েল কালার এলইডি ফ্ল্যাশ।

উচ্চ ক্ষমতা সম্পূর্ণ ব্যাটারি রয়েছে এক্স প্লে তে। ৩ হাজার ৬শ’৩০ মেগাহার্জ ক্ষমতা সম্পূর্ণ লী-পলিমার ব্যাটারি থাকছে সেটটিতে। ৩০ ঘন্টা থ্রি জি সার্পোটেড টক টাইম কাভার করবে এই ব্যাটারি।

এছাড়াও হাইলি ফ্রেমওর্য়াকের থাকবে ওয়াই ফাই ৮০২ ভার্সন, থ্রি জি, এনএফসি, জিপিআরএস, এজড, ব্লুটুথ, জিপিএস সঙ্গে এ জিপিএস মেমোরি ইর্ন্টানাল ১৬ জিবি আর এক্সটার্নাল ১২৮ জিবি সহ আরো নানান ধরণের আর্কষণীয় ফিচার।

এলিগেন্ট ডিসপ্লে, উচ্চ ক্ষমতার ব্যাটারি আর র‌্যাম, আর আর্কষণীয় ক্যামেরা সহ মোবাইলটির দাম পড়বে প্রায় ৩০ হাজার টাকা।

Leave a Reply