বাজারে আসছে হুয়াওয়ের তাক লাগানো ফোন পি১১

হুয়াওয়ের নতুন ফ্ল্যাগশিপ ফোন ফেব্রুয়ারির বদলে এপ্রিলে বাজারে আসছে। আসছে ফেব্রুয়ারিতে বার্সেলোনায় অনুষ্ঠেয় ওয়ার্ল্ড মোবাইল কংগ্রেসে হুয়াওয়ে তাদের সর্বশেষ ফ্ল্যাগশিপ ডিভাইস পি ১১ প্রদর্শন করার কথা ছিল। খবর কোরিয়া আইটি নিউজের।

আগামী এপ্রিল মাসে আলাদা এক ইভেন্টে ইউরোপের অনির্ধারিত কোনো এক ভেন্যুতে ফোনটি উন্মোচন করা হবে পি ১১।

যুক্তরাজ্যের বাজারে বেশ ভালোভাবে প্রবেশ করার জন্য এবং ফোনটির ট্রিপল ক্যামেরা টেকনোলজির উন্নতির জন্য ফোনটির উদ্বোধন পেছানো হয়।

আলাদা আলাদা ভেন্যুতে অন্যান্য ম্যাচগুলো হলেও মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) হবে ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের নারী ও পুরুষ বিভাগের ফাইনাল। নারীদের আসর ২১ ফেব্রুয়ারি শুরু হয়ে ৮ মার্চে মেলবোর্নে হবে ফাইনাল।

নারীদের এ টুর্নামেন্টে ১০টি দল অংশ গ্রহণ করবে। আর পুরুষ বিভাগে ১৮ অক্টোবর শুরু হয়ে ১৫ নভেম্বর একই ভেন্যুতে ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে আসর।

তবে কাকতালীয়ভাবে নারীদের ফাইনাল হবে ঐ বছরের আন্তর্জাতিক নারী দিবসে। তাই এ ম্যাচে রেকর্ড সংখ্যক দর্শক আশা করছে আইসিসি ও ক্রিকেট অস্ট্রেলিয়া।

২০২০ সালে পুরুষদের বিশ্বকাপে ১৬টি দেশ অংশ নেবে।

দেশগুলো হচ্ছে: অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত, বাংলাদেশ, নিউজিল্যান্ড, পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা, শ্রীলংকা, নেপাল, জিম্বাবুয়ে, সংযুক্ত আরব আমিরাত, নেদারল্যান্ডস, আফগানিস্তান, হংকং, আয়ারল্যান্ড।

Leave a Reply