‘বাহুবলি টু’ সিনেমা টপকে গেল ‘সাঞ্জু’

রণবীর কাপুর অভিনীত সিনেমা ‘সাঞ্জু’। বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনের নানা ঘটনা নিয়ে এটি নির্মাণ করেছেন রাজকুমার হিরানি। গত শুক্রবার মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর বক্স অফিসে সিনেমাটির শুরুটাও হয়েছে আসাধারণ। প্রথমদিনে আয় করেছে ৩৪.৭৫ কোটি রুপি। ২০১৮ সালে প্রথমদিনে সবচেয়ে বেশি আয় করা সিনেমা এটি।

এবার বহুল আলোচিত ও ব্যবসাসফল ‘বাহুবলি টু’(হিন্দি) সিনেমাকে একদিনে আয়ের দিক থেকে টপকে গেল ‘সাঞ্জু’ সিনেমাটি। এ প্রসঙ্গে বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ মাইক্রোব্লগিং সাইট টু্ইটারে লিখেছেন, একদিনে আয়ের দিক থেকে ‘সাঞ্জু’ সিনেমাটি রেকর্ড গড়েছে। এর আগে ‘বাহুবলি টু’(হিন্দি) সিনেমাটি মুক্তির তৃতীয় দিনে আয় করেছিল ৪৬.৫০ কোটি রুপি। ‘সাঞ্জু’ সিনেমাটি মুক্তির তৃতীয় দিনে আয় করেছে ৪৬.৭১ কোটি রুপি।

চলতি বছর প্রথম দিনে ব্যবসার দিক থেকে এগিয়ে ছিল সালমান খানের ‘রেস থ্রি’ সিনেমাটি। তরণ আদর্শের পরিসংখ্যান অনুযায়ী, প্রথম দিন ২৯.১৭ কোটি রুপি আয় করে ‘রেস থ্রি’। কিন্তু সপ্তাহ দু’য়েক যেতে না যেতেই সে তকমা ছিনিয়ে নেয় রণবীর কাপুরের ‘সাঞ্জু’ সিনেমাটি। কারণ রাজকুমার হিরানির এ সিনেমাটির প্রথম দিনের আয় ৩৪.৭৫ কোটি রুপি ছিল। আর তিন দিনেই ‘সাঞ্জু’ সিনেমাটি আয় করেছে ১২০.০৬ কোটি রুপি।

ভারতে প্রায় চার হাজার এবং বিশ্বের ৬৫টির বেশি দেশে ১৩০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘সাঞ্জু’ সিনেমা। ফক্স স্টার স্টুডিওর সঙ্গে এ সিনেমাটির প্রযোজনায় আছেন বিধু বিনোদ চোপড়া। সিনেমাটিতে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা রণবীর কাপুর। এছাড়াও এতে অভিনয় করেছেন দিয়া মির্জা, কারিশমা তান্না, সোনম কাপুর, মনীষা কৈরালা, পরেশ রাওয়াল প্রমুখ।

Leave a Reply