বিএনপি সংকীর্ণ মনের পরিচয় দিয়েছে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের প্রথম স্যাটেলাইট ‘বঙ্গবন্ধু-১’ সফলভাবে উৎক্ষেপণের পর সরকারকে অভিনন্দন না জানিয়ে বিএনপি সংকীর্ণ মনের পরিচয় দিয়েছে। দেশের অর্জনকে স্বীকৃতি দিতে তারা ছোট মনের পরিচয় দিয়েছে। তারা দেশের সাফল্য নিয়ে গর্ব করে না। মহাকাশে স্যাটেলাইট পাঠানোর মতো সাফল্যের পরও যারা সরকারকে অভিনন্দন জানাতে কার্পণ্য করে তাদের দেশপ্রেম নিয়ে সন্দেহ আছে।
শনিবার সকালে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্স মিলনায়তনে আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির উদ্যোগে ‘মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নিরসন’ শীর্ষক এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের অর্জন অস্বীকার করতে গিয়ে বিএনপি দেশের অর্জন ও সাফল্যকে অস্বীকার করছে। তিনি বলেন, ‘বিএনপির দুর্নীতির কারণেই ২০০৮ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসে। তাই দুর্নীতি করলে এর পরিণাম কী হয় সেটা মালয়েশিয়া থেকে বিএনপিকেই শিক্ষা নিতে হবে। এ সরকার দুর্নীতি করে এমন প্রমাণ কেউ দিতে পারেনি।’ বিএনপির উদ্দেশে তিনি বলেন, আপনাদের চেয়ারপারসন দুর্নীতির দায়ে কারাগারে এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান দন্ড মাথায় নিয়ে বিদেশে পলাতক। আপনারা ক্ষমতায় থাকাকালে হাওয়া ভবনের দুর্নীতির কথা দেশের মানুষ ভুলে যায়নি। দুর্নীতি আর বিএনপি সমর্থক এটা সবাই জানে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *